Rahul Vaidya

গান গাইতে গিয়েছিলেন জয়পুরে, সেখানে কী এমন হল তাঁর সঙ্গে যে, দুঃখে ভেঙে পড়লেন রাহুল বৈদ্য?

জয়পুরের হোটেলে গায়ক রাহুল বৈদ্যের সঙ্গে এমন ঘটনা ঘটল, যা স্বপ্নেও ভাবতে পারেননি তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ১৮:৪৮
Share:

রাহুল বৈদ্য। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান আইডল-এর মাধ্যমে ঘরে ঘরে পরিচিতি পান রাহুল বৈদ্য। তার পর একটা লম্বা সময় পার করেছেন ইন্ডাস্ট্রিতে। সিনেমার প্লে-ব্যাকে সে ভাবে পসার জমাতে না পারলেও, মিউজিক ভিডিয়োর সুবাদে দেশে-বিদেশে প্রচুর শো করে বেড়ান রাহুল। এমনই এক গানের অনুষ্ঠানে জয়পুর যান তিনি। হোটেলে থাকার বন্দোবস্ত করা হয় শিল্পীর। সেখানেই এমন এক ঘটনা ঘটল তাঁর সঙ্গে, যার কারণে রীতিমতো ভেঙে পড়েছেন রাহুল। সমাজমাধ্যমের পাতায় জানালেন দুঃখের কথা।

Advertisement

জয়পুরে গান গাইতে গিয়ে চুরি হল রাহুলের পাউচ ভর্তি টাকা। তা-ও আবার হোটেলের ঘরের লকার থেকে। ৮ ডিসেম্বর রাহুল ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করেন, যেগুলি তোলা হয়েছে জয়পুর থেকে ফেরার বিমানে। সেখানেই রাহুল লেখেন, ‘‘জয়পুরের হোটেলে আমার টাকার পাউচ চুরি হয়ে গিয়েছে। তাই আমার খুব মনখারাপ। মাম্মি…’’। এমন অসময়ে মায়ের কথাই মনে পড়েছে রাহুলের। পাশপাশি নিজের অনুরাগীদের উদ্দেশে বার্তা দিলেন, ‘‘কেউ নিজেদের মূল্যবান জিনিস হোটেলের লকারে রাখবেন না। আমি খুব দুঃখ পেয়েছি এই ঘটনায়, কিন্তু আমি ফিরে আসব।’’ দিন দুয়েক আগে পুণেতে শো করেছেন রাহুল। সেখান থেকেই জয়পুরে যান তিনি। কিন্তু সেখানে যে এমন অঘটন ঘটবে, তা স্বপ্নেও ভাবেননি গায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন