Raj Chakraborty

শীতের দুপুরে সকলের চোখ এড়িয়ে প্রিয়াঙ্কার সঙ্গে আড্ডায় রাজ

প্রিয়াঙ্কার সঙ্গে আড্ডা দিতে দেখা যায় পরিচালককে। নীল ব্লেজার, সাদা শার্ট, ডেনিম আর রোদ চশমায় যে কোনও নায়ককে হার মানাচ্ছেন রাজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৭:৫৭
Share:

প্রিয়াঙ্কা সরকার এবং রাজ চক্রবর্তী।

সোহম চক্রবর্তী এবং প্রিয়াঙ্কা সরকার অভিনীত ‘কলকাতার হ্যারি’তে থাকছে নতুন চমক। এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে একটি দৃশ্যে অভিনয় করবেন পরিচালক রাজ চক্রবর্তী। শনিবার দুপুরে শ্যুটিংয়ের জন্য বারাসাতে পৌছে গিয়েছিলেন রাজ। কাজের ফাঁকেই প্রিয়াঙ্কার সঙ্গে আড্ডা দিতে দেখা যায় পরিচালককে। নীল ব্লেজার, সাদা শার্ট, ডেনিম আর রোদ চশমায় যে কোনও নায়ককে হার মানাচ্ছেন রাজ। অন্য দিকে খয়েরি জাম্প স্যুটে সহজ সুন্দরী প্রিয়াঙ্কা।

রাজ এবং প্রিয়াঙ্কা একসঙ্গে টলিউডে প্রথম পা রেখেছিলেন। প্রথম জন ছিলেন ক্যামেরার সামনে, দ্বিতীয় জন ক্যামেরার পিছনে। ২০০৮ সালে রাজের পরিচালনায় ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন রাহুল-প্রিয়ঙ্কা। প্রথম ছবিতেই বক্স অফিসে বাজিমাৎ করেছিলেন তাঁরা। এর পর একসঙ্গে সে ভাবে আর কোনও কাজ না করলেও বন্ধুত্বটা অমলিন থেকে গিয়েছে।

Advertisement

অন্য দিকে ‘কলকাতার হ্যারি’র নায়ক সোহমের সঙ্গেও ২০০৯ সালে ‘প্রেম আমার’ ছবিতে কাজ করেছিলেন রাজ। সেই ছবির ভাঁড়ারও উপচে পড়েছিল ‘চিরদিনই’র মতোই।

এর আগে নিজের বেশ কিছু ছবিতে কয়েক মুহূর্তের জন্য এসে দর্শকদের চমকে দিয়েছেন রাজ। ‘প্রেম আমার’, ‘বোঝে না সে বোঝে না’, ‘চ্যালেঞ্জ’, ‘পারব না আমি ছাড়তে তোকে’র মতো ছবি রয়েছে সেই তালিকায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন