Entertainment news

হনিমুনেও ডিম্পলকে একা নিয়ে যাননি রাজেশ খন্না!

স্বপ্নের মানুষকে কাছ থেকে দেখা এবং তাঁর সঙ্গে জীবন কাটানোর অভিজ্ঞতা কেমন ছিল তাঁর?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২১ ১৬:১৮
Share:
০১ ১৭

রাজেশ খন্না এবং ডিম্পল কপাডিয়া। প্রথম থেকেই রাজেশের বড় ভক্ত ছিলেন ডিম্পল। স্বপ্নের মানুষকে কাছ থেকে দেখা এবং তাঁর সঙ্গে জীবন কাটানোর অভিজ্ঞতা কেমন ছিল তাঁর?

০২ ১৭

তখন সদ্য বলিউডে হাতেখড়ি হয়েছে অভিনেত্রী ডিম্পলের। ‘ববি’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেন ডিম্পল। ঋষি কপূরের বিপরীতে কাজ করেছিলেন অভিনেত্রী। আর অন্যদিকে রাজেশ তখন সুপারস্টার।

Advertisement
০৩ ১৭

অভিনয় প্রতিভার কারণেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। শুধু অভিনয়ই নয়, তাঁর ক্যারিশমা রাতের ঘুম কেড়েছিল অনেকেরই। সেই তালিকায় ছিলেন সুপারস্টার রাজেশও।

০৪ ১৭

সিনে জগতে পা রাখা মাত্র ডিম্পলকে পছন্দ হয়ে যায় সুপারস্টার রাজেশের। শীঘ্রই বিয়ের পীড়িতে বসেন দু’জনে।

০৫ ১৭

১৯৭৩ সালের মার্চে বিয়ে করেন দু’জনে। বিয়ের সময় ডিম্পলের বয়স ছিল ১৬। রাজেশ খন্নার বয়স তখন ৩১ বছর।

০৬ ১৭

সে সময় বহুল চর্চিত এই জুটির হানিমুন নিয়েও নানা কথা সামনে এসেছিল। হনিমুনে স্ত্রী ডিম্পলের সঙ্গে নাকি একা ছিলেন না রাজেশ!

০৭ ১৭

বিয়ের পর পরই হনিমুন প্ল্যান করেননি তাঁরা। কাজে ব্যস্ত থাকায় বিয়ের কয়েক মাস পর স্ত্রী ডিম্পলকে হনিমুনে নিয়ে গিয়েছিলেন রাজেশ।

০৮ ১৭

গিয়েছিলেন ডিম্পলের পছন্দের জায়গা ইউরোপে। কিন্তু ডিম্পল ছাড়াও তাঁর সঙ্গে ছিলেন আরও অনেকে।

০৯ ১৭

রাজেশের সম্পর্কে এমন কথা প্রচলিত ছিল যে তিনি নাকি বন্ধুদের নিয়ে থাকতে পছন্দ করতেন। যেখানেই যান না কেন সঙ্গে তাঁর বন্ধুবান্ধবরাও থাকতেন।

১০ ১৭

বিয়ের পরও যার অন্যথা হয়নি। হনিমুনেও সঙ্গে নিয়ে গিয়েছিলেন বন্ধুদের। যদিও বন্ধুদের গুরুত্ব দিতে গিয়ে ডিম্পলকে কখনও একাকীত্বে ভুগতে দেননি তিনি।

১১ ১৭

এমনকি হনিমুনের মাঝেই ডিম্পলের জন্মদিন পালন করেছিলেন ধুমধাম করে।

১২ ১৭

লন্ডনের এক হোটেলে কাছের বন্ধুদের নিয়ে পার্টি দিয়েছিলেন তিনি। ওই পার্টিতে নিমন্ত্রণ ছিল আর এক বলি দম্পতির। তাঁরাও সে সময় লন্ডনে হনিমুন কাটাচ্ছিলেন। তাঁরা হলেন অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন।

১৩ ১৭

ডিম্পল এবং রাজেশের মধ্যে গভীর ভালবাসা ছিল। এক সময় অবশ্য ডিম্পলের সঙ্গে সহ অভিনেতার নাম জড়িয়ে পড়ায় রাজেশের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছিল।

১৪ ১৭

রাজেশের সঙ্গে বিয়ের সময় থেকেই সিনেমা থেকে সরে আসেন ডিম্পল। রাজেশই নাকি তাঁকে দীর্ঘ ১২ বছর অভিনয় করতে দেননি, এমনটাও শোনা গিয়েছিল।

১৫ ১৭

১৯৮৪ সাল থেকে মেয়েদের নিয়ে আলাদা থাকতে শুরু করেন ডিম্পল। বলতে গেলে মেয়েদের তিনি একাই মানুষ করেছেন। কিন্তু রাজেশের সঙ্গে কখনও বিচ্ছেদের কথা ভাবেননি।

১৬ ১৭

আলাদা থাকতে শুরু করার এক বছর পরই ফের বড়পর্দায় ফেরেন ডিম্পল। সুপারহিট হয় ‘সাগর’। সেরা অভিনেত্রীর পুরস্কারও পান ডিম্পল।

১৭ ১৭

২০১২ সালে মুম্বইয়ে নিজের বাড়িতেই মৃত্যু হয় রাজেশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement