Raju Srivastava

আবার ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব, জ্বর নিয়ে চিকিৎসকদের চিন্তা বাড়ালেন কৌতুকশিল্পী

কিছু দিন আগে রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। রাজু চিকিৎসায় সাড়াও দিচ্ছিলেন। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে, আবার তিনি ভেন্টিলেশনে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৭:১৩
Share:

রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থার অবনতি। —ফাইল ছবি

ফের ভেন্টিলেশনে রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্রে খবর, শরীরের তাপমাত্রা হঠাৎ বেড়ে গিয়েছে তাঁর। জ্বর গায়ে কৌতুকশিল্পীকে তাই ফের ভেন্টিলেশনে পাঠাতে হয়েছে।

Advertisement

গত তিন সপ্তাহ ধরে হাসপাতালে কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রাজু শ্রীবাস্তব। গত মাসে জিম করতে গিয়ে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই থেকে ভেন্টিলেশনেই ছিলেন। কিছু দিন আগে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানা গিয়েছিল। চিকিৎসকেরা জানিয়েছিলেন, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তবে সাম্প্রতিক রিপোর্ট বলছে, ফের রাজু শ্রীবাস্তবের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। আবার তাঁকে ভেন্টিলেশনে পাঠাতে হয়েছে।

দিল্লির এমস হাসপাতালে ভর্তি রয়েছেন রাজু শ্রীবাস্তব। সেখানে চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন। হাসপাতাল সূত্রে খবর, রাজুর দেহের তাপমাত্রা ১০০ ডিগ্রি ছুঁয়েছে। যা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা। তবে তাঁর শ্বাসকার্য তুলনামূলক স্বাভাবিক রয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে ৮০ থেকে ৯০ শতাংশ অক্সিজেন দিয়ে তিনি নিজেই শ্বাসকার্য চালাতে পারছেন।

Advertisement

কিছু দিন আগে হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, দ্রুত সুস্থ হয়ে উঠছেন রাজু শ্রীবাস্তব। নিজে থেকেই তিনি হাত ও পা নাড়াতে শুরু করেছিলেন। যা অত্যন্ত ভাল লক্ষণ বলে মনে করা হয়েছিল। আবার ভেন্টিলেশনে যাওয়ায় নতুন করে চিন্তার ভাঁজ পড়েছে রাজুর অনুরাগীদের কপালে। হাসপাতালে তাঁকে দেখতে যান জনি লিভার, সুনীল পালের মতো তারকারা। তাঁরাই রাজুর শারীরিক অবস্থা সম্পর্কে সকলকে জানিয়েছেন। তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাই করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন