Rakhi Sawant's brother on Adil Khan

‘রাখিকে প্রাণে মেরে ফেলতে চেয়েছিল’! গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে সরব রাখির দাদা

এক সময় স্বামীকে চোখে হারাতেন রাখি, তাঁকেই পুলিশে ধরিয়ে দিলেন বলিউডের ‘ড্রামা কুইন’। এ বার মুখ খুললেন রাখির দাদাও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৭
Share:

এ বার আদিলের বিরুদ্ধে মুখ খুললেন রাখির দাদাও। ছবি: সংগৃহীত।

রাখি সবন্ত ও তাঁর স্বামীর সম্পর্কের তিক্ততা একেবারে চরমে। মঙ্গলবারই রাখির স্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। সপ্তাহ খানেক আগেও রাখি-আদিলকে বাইরে থেকে দেখে বোঝার উপায় ছিল না অন্দরের গল্পটা। একে অপরকে যেন সারা ক্ষণ চোখে হারাচ্ছেন। কিন্তু মুহূর্তে কায়াপলট। বদলে গেল রাখি-আদিলের সমীকরণ। যে স্বামীর প্রশংসায় একসময় পঞ্চমুখ ছিলেন রাখি তাঁর বিরুদ্ধে চুরি, মারধরের অভিযোগ আনেন। রাখির দাদাও কম যান না, তার দাবি আদিল প্রাণে মেরে ফেলতে চেয়েছিলেন রাখিকে।

Advertisement

আদিলের গ্রেফতার হওয়ার পরেও থামতে নারাজ রাখি। আদিলের বিরুদ্ধে বিতর্ক উস্কে দেওয়া বেশ কিছু অভিযোগ টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর। সোমবার বিচ্ছেদ ঘোষণার পর থেকে আরও বিস্ফোরক তিনি। আদিলের জন্যই তাঁর মায়ের মৃত্যু হয়েছে, দাবি করেন রাখি। ‘‘সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে বাঁচানো যেত।’’ শুধু তা-ই নয়, আদিলের বিরুদ্ধে গয়না চুরির অভিযোগও আনেন অভিনেত্রী। তার মাঝেই মঙ্গলবার আদিলের গ্রেফতারির পর থানার বাইরে কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে পড়েন রাখি। যদিও বুধবার রাখিকে দেখা যায় তাঁর মায়ের শ্রদ্ধানুষ্ঠানে। অন্য দিকে, আদালতে তোলা হয়েছে আদিলকে। আপাতত পুলিশি হেফাজতেই রয়েছেন অভিনেত্রীর স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন