Rakhi Sawant

উমরাহ করতে মক্কায় গিয়ে হাউহাউ করে কান্না রাখির, বিচার চাইছেন আল্লার কাছে

রাখির কপালে সুখ নেই, বিয়ে করেও বিতর্কের কেন্দ্রে তিনি, শান্তির খোঁজে গেলেন মক্কা-মদিনায়। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন কেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৫:৪৩
Share:

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

বিতর্ক রাখি সবন্তের জীবনের নিত্যসঙ্গী। তিনি নাকি বিতর্কের পিছু ধাওয়া করেন! প্রচারের থাকার জন্য যে কোনও পর্যায়ে নামতে পারেন বলে রাখিকে নিয়ে অভিযোগ তাঁর স্বামীর। গত বছর চুপিসারে মাইসুরুর ব্যবসায়ী আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। যদিও চলতি বছরে বিয়ের কথা জানান অভিনেত্রী। বিয়ের সময় ইসলাম গ্রহণ করেন, রাখি থেকে হন ফাতিমা। কিন্তু মাস কয়েকের মধ্যেই অশান্তি স্বামী আদিলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তোলেন। গার্হস্থ্য হিংসার অভিযোগে হাজতবাস করতে হয় রাখির স্বামীকে। জেল থেকে ছাড়া পেয়েই রাখির বিরুদ্ধের অভিযোগের ঝুলি খুলে বসেছেন আদিল। জীবনে যখন এমন ঝড় বইছে, সেই সময় শান্তির খোঁজে হজে গেলেন রাখি। পবিত্র মক্কায় গিয়ে কান্নায় ভেঙে পড়লেন বলিউডের ‘ড্রামা কুইন’।

Advertisement

আদিল নাকি তাঁকে বৈবাহিক ধর্ষণ করেছেন, বার বার নাকি স্বামীর বিকৃত কামের শিকার হয়েছেন রাখি। শুধু কি তাই? রাখির নগ্ন ভিডিয়ো বাইরে লাখ লাখ টাকায় বিক্রি করেছেন আদিল, অভিযোগ রাখির। যখন স্বামীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন সেই সময় রাখির সঙ্গ ছাড়েন তাঁর প্রিয় বান্ধবী রাজশ্রী। তিনিও রাখির বিপক্ষে এই মুহূর্তে, বরং আদিলকেই সমর্থন জানিয়েছেন প্রাণের প্রিয় বান্ধবী। মাস কয়েক আগেই মাকে হারিয়েছেন রাখি। স্বামীর সঙ্গ ত্যাগ করেছেন। এখন অনেকটাই একা তিনি। এমন সময় উমরাহ করতে গেলেন রাখি। জীবনের প্রথম হজ যাত্রা তাঁর। সেখানে গিয়ে হাউহাউ করে কেঁদে ভাসালেন। বিচার চাইলেন আল্লার কাছে। একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেখানেই দেখা যাচ্ছে পবিত্র ধর্মীয় তীর্থক্ষেত্রে গিয়ে আল্লার কাছে কেঁদে কেঁদে বলছেন, ‘‘আল্লা, আমি কী করব? বলিউড তারকা হওয়ার স্বপ্নে আমাকে বিয়ে করেছে আদিল। আমার জীবন নষ্ট করেছে। আমি আমার প্রার্থনা নিয়ে এসেছি, আমায় বিচার দিন।’’

রাখির ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে অনেকেই কটাক্ষ করেছিলেন। অনেকে বলেছিলেন, সবই লোকদেখানো। এখন বিয়ে ভেঙে গেলেও এখনও রাখি বিভিন্ন জায়গায় বলেন, তিনি আল্লার কাছেই প্রার্থনা করেন। এ বার হজে গিয়ে তাঁর জীবনের যাবতীয় অশান্তি কাটানোর চেষ্টা করছেন অভিনেত্রী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন