Rakhi Sawant

‘মাথাটা কি পুরো গিয়েছে!’ বিমানবন্দরে ক্রিকেটারকে চিনতে না পারায় কটাক্ষের শিকার রাখি

প্রতারণার অভিযোগ এনে সম্প্রতি স্বামী আদিলকে জেলে পাঠিয়েছেন রাখি। তার পর কিছু দিন শোকপালনের পর নিজের মতো করে বাঁচছেন। তাঁর মাথার ঠিক আছে তো? রাহুলকে চিনতে না পারায় আশঙ্কা অনেকেরই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১১:২৩
Share:

আবার ভুল! কাকে চিনতে পারলেন না রাখি? —ফাইল চিত্র

ক্যামেরার সামনে আসা মানেই তাঁর মুখে বিস্ফোরক মন্তব্য শোনা যাবে। স্বামীর সঙ্গে অশান্তি থেকে শুরু করে সতীর্থ কিংবা অন্য তারকাদের প্রসঙ্গে বিতর্কিত কথা বলে শিরোনাম ছিনিয়ে নিতে সিদ্ধহস্ত রাখি সবন্ত। সম্প্রতি লন্ডন থেকে ফিরেছেন। বারো ঘণ্টার দীর্ঘ বিমানযাত্রার শেষে পাপারাৎজির সঙ্গে কথা বলছিলেন মুম্বই বিমানবন্দরে। সেই সময় আশপাশে ছিলেন ভারতের ক্রিকেটার কেএল রাহুলও। কিন্তু তাঁকে চিনতেই পারলেন না রাখি!

Advertisement

প্রতারণার অভিযোগ এনে সম্প্রতি স্বামী আদিল খান দুরানীকে জেলে পাঠিয়েছেন রাখি। তার পর কিছু দিন শোকপালনের পর নিজের মতো করে বাঁচছেন। পুরোদমে কাজ শুরু করেছেন। দেশে দেশে ঘুরে কাজের চুক্তি পাকা করছেন। ইতিমধ্যে লন্ডন থেকে ফিরে মুম্বইয়ে বিমানবন্দর সংলগ্ন পার্কিং এলাকার সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন রাখি। সাংবাদিকরা তাঁকে জানান, কেএল রাহুল বসে আছেন গাড়িতে। গাড়ির দিকে একবার তাকিয়ে তিনি ফিরে তাকান আলোকচিত্রীদের দিকে। জিজ্ঞাসা করেন, “ এই কেএল রাহুলটা কে? ” তাঁরা রাখিকে মনে করিয়ে দেন, রাহুল হলেন একজন জনপ্রিয় ক্রিকেটার। অভিনেতা সুনীল শেট্টির জামাই তিনি, জোর দিয়ে এটাও বলা হয় তাঁর পরিচয় বোঝাতে।

শেষমেশ বুঝতে পারেন রাখি। আথিয়া (সুনীল-কন্যা)-র সঙ্গে সদ্য বিয়ের জন্য শুভেচ্ছাও জানান। রাখির দাবি, রাহুলকে তিনি ব্যক্তিগত ভাবেই শুভেচ্ছা জানাতে পারতেন, যদি তিনি গাড়ির জানলার কাচ একটু নামাতেন। পরমুহুর্তেই উল্টো কথা বলেন অভিনেত্রী। তাঁর বক্তব্য, কেনই বা রাহুল রাখির সঙ্গে কথা বলতে কাচ নামাবেন? এই ভেবে সেই এলাকা থেকে বেরিয়েও যান তিনি।

Advertisement

রাখিকে মনে করিয়ে দেওয়া হয়, রাহুল হলেন একজন জনপ্রিয় ক্রিকেটার। অভিনেতা সুনীল শেট্টির জামাই তিনি,  জোর দিয়ে এটাও বলা হয় তাঁর পরিচয় বোঝাতে।

মজাদার কথা চালাচালির এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। সেই দেখে হাসির ফোয়ারা। কেউ বললেন, “চিরকালই রাখির মাথা খারাপ।” আবার কেউ মন্তব্য করলেন, “আদিলকে ছেড়ে থাকতে গিয়ে আরও পাগলামি করছে।” আথিয়া-রাহুলের বিয়ে হয়েছে গত ২৩ জানুয়ারি, খান্ডালায় সুনীলের ফার্মহাউসে। একশো জনেরও কম অতিথি-অভ্যাগত নিয়ে ব্যক্তিগত পরিসরে হয়েছিল সেই অনুষ্ঠান। বিয়ের আগে বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। তবে রাখি কারও কথাই বিশেষ মনে রাখতে পারেন না। কিছু দিন আগে ‘বিগ বস ১৬’ বিজয়ী এম সি স্ট্যানকে নিয়ে কথা বলতে যাওয়ার সময়ও তাঁর নামের বিকৃত উচ্চারণ করেছিলেন। র‍্যাপারকে ‘স্ট্যান্ড’ বলছিলেন স্ট্যানের বদলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন