Rakhi Sawant

আদিলকে ছাড়াই দুবাইয়ে, নিজের সাফল্যের কথা বলতে গিয়েও রাখির চোখে জল কেন?

আদিলের সঙ্গে তাঁর দাম্পত্য কলহ নিয়ে কম চর্চা হয়নি। অবশেষে কাজে ফিরেছেন রাখি। সদ্য ফিরলেন দুবাই থেকে। সেখানে নিজের সাফল্যের কথা জানাতে গিয়েও রাখির চোখে জল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৮:০১
Share:

পাশে নেই আদিল, সাফল্যেও চোখে জল রাখির। ছবি: সংগৃহীত।

জানুয়ারি মাসে বিয়ের খবর প্রকাশ। তার দিন কয়েক পর থেকে একটার পর একটা বিষয় নিয়ে দাম্পত্য কলহের সূত্রপাত। গোটা ফেব্রুয়ারি মাসে চর্চার কেন্দ্রে থেকেছে রাখি সবন্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ। সেই কাদা ছোড়াছুড়ি থেকে বেরিয়ে সম্প্রতি কাজে ফিরেছেন রাখি। কাজের সূত্রেই গিয়েছিলেন দুবাইয়ে। যে কাজে গিয়েছিলেন বিদেশে, তা ভাল ভাবেই সম্পন্ন হয়েছে। তা সত্ত্বেও দুবাই থেকে ফিরে বিমান বন্দরেই রাখির চোখে জল।

Advertisement

দুবাইয়ে নিজের নাচের অ্যাকাডেমি খুললেন রাখি সবন্ত। সদ্য ফিরেছেন মুম্বইয়ে। দুবাই থেকে ফিরে বিমান বন্দরেই ক্যামেরার মুখোমুখি রাখি। ‘বিগ বস’ খ্যাত তারকা জানালেন, দুবাইয়ে নিজের নাচের অ্যাকাডেমি খুলেছেন তিনি। রাখি আরও বলেন, ‘‘দুবাইয়ে একটা বাড়ি কিনেছি। আর একটা গাড়ি। আমার সংস্থার তরফ থেকে আমাকে ওই গাড়িটা দেওয়া হয়েছে।’’ তবে নিজের সাফল্যের কথা বলতে গিয়েও রাখির চোখে জল। স্বামী আদিল ও প্রয়াত মায়ের কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। বিমানবন্দরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রাখি বলেন, ‘‘এই সেই জায়গা... আপনাদের মনে আছে নিশ্চয়ই, এখানেই গোলাপের পাপড়ি ছড়িয়ে আদিলকে স্বাগত জানিয়েছিলাম আমি। আর আদিল ওঁর প্রেমিকাকে বলেছিলেন, সব নাকি আমার নাটক!’’ কথা বলতে বলতে চোখে জল চলে আসে টেলি তারকার। হোলির পরিকল্পনা নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে রাখি কান্না চেপে রেখে বলেন, ‘‘আমার জীবনের সব রং মুছে গিয়েছে।’’ মাকে নিয়ে গত বার দুবাইয়ে বেড়াতে গিয়েছিলেন রাখি। এ বার আর সেই সুযোগ পেলেন না। সে কথা মনে করেই চোখে জল চলে আসে তাঁর।

প্রসঙ্গত, প্রতারণা ও গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত জেলবন্দি রাখির স্বামী আদিল দুরানি। তাঁর বিরুদ্ধে আদালতে মামলা লড়ছেন রাখি। নিজের কৃতকর্মের জন্য শাস্তি পাবেন আদিল, আর তিনি ন্যায়বিচার পাবেন, আশা রাখি সবন্তের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন