Rakhi Sawant -Adil Durrani Case

গার্হস্থ্য হিংসার অভিযোগে জেলবন্দি আদিল, হাসপাতালে গেলেন রাখি

একাধিক অভিযোগে পুলিশি হেফাজতে রাখি সবন্তের স্বামী আদিল দুরানি। আদালতের নির্দেশে হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করাতে গেলেন রাখি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৪০
Share:

গার্হস্থ্য হিংসার অভিযোগে জেলবন্দি আদিল, স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালে গেলেন রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

চর্চার কেন্দ্রে রাখি সবন্ত-আদিল দুরানির দাম্পত্য কলহ। প্রতি দিন সামনে আসছে নতুন নতুন তথ্য। বিচ্ছেদ ঘোষণার পরে আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় গড়ে তুলছেন রাখি। পরকীয়ার অভিযোগ করেছিলেন আগেই। এ বার আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ শানাচ্ছেন টেলি তারকা। রাখির দায়ের করা অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি গ্রেফতার করা হয় আদিল খান দুরানিকে। আদিলকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। ৮ ফেব্রুয়ারি অন্ধেরি আদালতে পেশ করা হয় তাঁকে। রাখির উপর গার্হস্থ্য হিংসার অভিযোগে আপাতত পুলিশি হেফাজতে আদিল।

Advertisement

বুধবার আদালত থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন রাখি সবন্ত। আদিলের জামিন নিয়ে প্রশ্ন করা হলে রাখি বলেন, ‘‘ওঁর জামিন হয়নি, ওঁকে সোজা জেলে পাঠানো হয়েছে।’’ দেশেই আইনব্যবস্থা ও পুলিশের উপর ভরসা আছে তাঁরা, জানান টেলি তারকা। তবে আদিলের মামলায় ‘মিডিয়া ট্রায়াল’ চান না তিনি, স্পষ্ট জানিয়ে দেন রাখি। ‘‘সব প্রমাণ আদালতে পেশ করা হয়েছে, পুলিশ নিজের কাজ করছে, মুম্বই পুলিশের উপর আমার ভরসা আছে।’’ সংবাদমাধ্যমকে জানিয়ে দেন ‘বিগ বস’ খ্যাত তারকা। আদালত থেকে বেরিয়ে স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালের উদ্দেশে রওনা দেন তিনি।

পরকীয়া ও গার্হস্থ্য হিংসার অভিযোগই শেষ নয়, আদিলের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ তোলেন রাখি সবন্ত। আদিল নাকি তাঁকে প্রাণে মেরে ফেলে দেওয়ারও হুমকি দিয়েছিলেন, দাবি তাঁর। ‌‘‘আদিল আমাকে বলত ওকে হিরো বানাতে, আমাকে বলত যেন আমি সবাইকে বলি যে ওর অনেক বড় ব্যবসা, ও আমাকে বিশাল বড় বাড়িতে থাকতে দিয়েছে। আমি তা না বললে ও আমাকে বিয়ে করবে না বলেও হুমকি দেয়।’’ সংবাদমাধ্যমকে জানান রাখি। তাঁর দাবি, ‘‘আদিলের কথা না শুনলে ও আমাকে বলত যে, অন্য মহিলাদের সঙ্গে ও সম্পর্ক তৈরি করবে, তাদের সঙ্গে ভিডিয়ো করে আমাকে পাঠাবে, যাতে আমি যন্ত্রণা ভোগ করি। এমনকি ওর বিরুদ্ধে গেলে ৫০ হাজার টাকা দিয়ে ট্রাকে পিষিয়ে মেরে ফেলার হুমকিও দেয় আদিল।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন