Rakhi Sawant

জেসমিনকে উস্কে দিতে তাঁর গায়ে উঠে পড়তেন রাখী সবন্ত, বিস্ফোরক জেসমিন

রিয়্যালিটি শোয়ে রাখী সবন্ত আর জেসমিনের ঝগড়া মাত্রা ছাড়িয়েছিল দিনকয়েক আগেই। জেসমিন বলেছেন, ‘‘রাখী আমার সঙ্গে যা যা করেছেন, তার প্রায় কিছুই দেখানো হয়নি পর্দায়।’’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ১৬:০১
Share:

রাখী সবন্ত ও জেসমিন ভাসিন।

বিগ বস-এর ঘরে রাখী সবন্ত যা যা করেছেন তা এতটাই নিম্নমানের আর কুরুচিকর ছিল যে সবটা দেখানোই যায়নি টেলিভিশনের পর্দায়। জানালেন জেসমিন ভাসিন।

Advertisement

‘দিল সে দিল তক’ খ্যাত এই অভিনেত্রী সম্প্রতি বিদায় নিয়েছেন বিগ বস-এর ১৪ নম্বর পর্ব থেকে। আর বেরিয়েই আর এক প্রতিযোগী রাখী সবন্তের বিরুদ্ধে উগড়ে দিয়েছেন এত দিনের চেপে রাখা ক্ষোভ, রাগ আর যা যা বলতে পারেননি, সব কিছু।

রিয়্যালিটি শোয়ে রাখী সবন্ত আর জেসমিনের ঝগড়া শালীনতার মাত্রা ছাড়াচ্ছে বলে কিছু দিন আগেও অভিযোগ করেছিলেন বিগ বস-এর দর্শকেরা। জেসমিন বলেছেন, ‘‘রাখী আমার সঙ্গে যা যা করেছেন, তার প্রায় কিছুই দেখানো হয়নি পর্দায়।’’

Advertisement

জেসমিন জানিয়েছেন, রাখী প্রত্যেক দিন তাঁর গায়ে হাত দিতেন, ‘‘আমার গায়ের উপর আক্ষরিক অর্থেই চড়ে বসত ও। কুরুচিকর, অকথ্য ভাষায় কথা বলে আমাকে উস্কে দেওয়ার কোনও সুযোগ ছাড়ত না।’’ জেসমিন জানিয়েছেন, কুরুচিকর দৃশ্য বা ভাষার জন্যই সেই সব ঘটনার সম্প্রচার হয়নি।

এ সবের উত্তরে জেসমিন কিছু বলেননি?

আরও পড়়ুন : কৃষকরা কী চায় তা নিজেরাই জানে না, বিতর্কিত মন্তব্য হেমা মালিনীর

আরও পড়ুন : কুয়াশা ভরা প্রেমের সন্ধান দিলেন সৃজিত-মিথিলা

জেসমিন বলেন, ‘‘কিছু কিছু ক্ষেত্রে যে মেজাজ হারাইনি তা নয়। কিন্তু, আমি ওকে এখন দোষও দিচ্ছি না। আসলে রাখী হল রিয়্যালিটি শোয়ের রানি। নিজেকে আলোকবৃত্তের মাঝখানে কী করে রাখতে হয় তা ভাল ভাবে জানে ও। দারুণ পারফর্মার রাখী সবন্ত। এ ব্যাপারে কোনও সন্দেহ নেই। কারণ বেশির ভাগ মানুষ বিশ্বাস করেছেন ওকে। এটাই মেনেছেন যে রাখী দুঃখ পেয়েছে, আমি নয়। এখানেই ওর মুন্সিয়ানা। ওকে আমার অভিবাদন।’’

বিগ বস-এর আর এক প্রতিযোগী আলি গোনির সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কথা বলেছেন জেসমিন। এক সাক্ষাৎকারে জেসমিন বলেছেন, তিনি আলিকে ভালবেসে ফেলেছেন। এতটাই গভীর সেই প্রেম যে, এ বছরেই আলিকে বিয়ে করতেও প্রস্তুত তিনি। জেসমিন জানিয়েছেন, এখন যেহেতু তিনি আর বিগ বস-এ নেই, আলি আছেন, তাঁর একটাই ইচ্ছে। আলি তাঁর লড়াইটাও করুন ও বিগ বস ১৪ জিতে ফিরুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন