Entertainment News

বলিউডে স্বজনপোষণ রয়েছে: রণবীর কপূর

ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের অভিযোগ অবশ্য বহু দিনের। এবং সেটা শুধু পরিবারকেন্দ্রিক নয়। দীর্ঘদিন ধরেই ভাল বন্ধু, কাছের বন্ধু, প্রিয় মানুষের সুপারিশের মতো অভিযোগ উঠেছে...

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুন ২০১৭ ১৯:১২
Share:

রণবীর কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে

রণবীর কপূরের মুখে এ বার স্বজনপোষণ নিয়ে ডায়লগ! না না। কোনও আপকামিং মুভির জন্য নয়। এক জাতীয় সংবাদপত্রকে সাক্ষাত্কার দেওয়ার সময় তিনি নাকি সরাসরি মেনে নিয়েছেন, ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণ রয়েছে। রণবীর বলেছেন, “আমি বিশ্বাস করি আমার ঠাকুরদা পৃথ্বীরাজ কপূর কঠোর পরিশ্রম করেছিলেন কাজের জগতে তাঁর সন্তানদের সুযোগ করে দিতে। আমিও কঠোর পরিশ্রম করতে চাই, যাতে আমার সন্তানরাও সঠিক সময় সঠিক সুযোগটা পায়। প্রথমেই ভাল একটা ছবি করতে পারে। এর পর নিজস্ব মেধা। তাই সত্যি বলতে, স্বজনপোষণ হয়।”

Advertisement

আরও পড়ুন, রণবীরকে কেন পাঁচ হাজার টাকা দিলেন শাহরুখ?

কিছুদিন আগেই কর্ণ জোহরের 'কফি উইথ কর্ণ'তে বলিউডে স্বজনপোষণ রয়েছে বলে মন্তব্য করায় রোষের শিকার হন কঙ্গনা রানাওয়াত। কথা শোনাতে ছাড়েননি বি-টাউনের সহ-অভিনেতা থেকে পরিচালক, প্রযোজক— সমসাময়িক প্রায় কেউই।

Advertisement

ইন্ডাস্ট্রিতে স্বজনপোষণের অভিযোগ অবশ্য বহু দিনের। এবং সেটা শুধু পরিবারকেন্দ্রিক নয়। দীর্ঘদিন ধরেই ভাল বন্ধু, কাছের বন্ধু, প্রিয় মানুষের সুপারিশের মতো অভিযোগ উঠেছে। রণবীর কপূরকে 'সাওয়ারিয়া' ছবিতে লঞ্চ করেছিলেন সঞ্জয় লীলা ভংসালী। আর এখানেই সিনেপ্রেমীদের প্রশ্ন, এই ব্যানারে প্রথম ছবি পাওয়ার ভাগ্য কি ইন্ডাস্ট্রির 'বহিরাগত'দের থাকে?

এখন প্রশ্ন হল রণবীরের এই উপলব্ধি কেন?

সিনেমাজগতের রয়্যাল পরিবারের ফোর্থ জেনারেশন সুপারস্টার। তাঁর মতো 'ইনসাইডার'-এর গলায় কঙ্গনা রানাওয়াতের বক্তব্যের রেশ! বলিউডে গুঞ্জন চলছে, আপকামিং মুভি 'জগ্গা জাসুস'-এর কোনও অভিজ্ঞতাই নাকি এর পিছনে দায়ী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন