Ranbir Kapoor

এক ছবিতে একসঙ্গে রণবীর কপূর, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট

ভন্সালী নাকি প্রথমে এই চরিত্রে রণবীর সিংহকে ভেবেছিলেন। কিন্তু চিত্রনাট্য এবং বৈজু বাওরার সঙ্গে রণবীর কপূরকে অনেক বেশি মানানসই বলে মনে হয় পরিচালকের।

Advertisement

দীক্ষা দত্ত

মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০ ০২:১০
Share:

সংগৃহীত চিত্র

পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর ছবি মানেই বিরাট ক্যানভাস জুড়ে উজ্জ্বল নক্ষত্রের দ্যুতি। তাঁর আগামী ছবি ‘বৈজু বাওরা’ও তার ব্যতিক্রম নয়। এই পিরিয়ড ফিল্মে নামভূমিকায় থাকছেন রণবীর কপূর। ছবির প্রধান দুই নারীচরিত্রে দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভট্ট এক প্রকার নিশ্চিত। চমকদার কাস্টিং সন্দেহ নেই। ব্রেকআপের পরে রণবীর আর দীপিকা একসঙ্গে ছবি করেছেন। আলিয়ার সঙ্গেও দীপিকার সম্পর্ক ভাল বলেই খবর। এ বার সেটে রণবীর তাঁর প্রাক্তন এবং বর্তমান প্রেমিকাকে কী ভাবে সামলান, সেই দিকেই বোধহয় সবচেয়ে বেশি নজর থাকবে।

Advertisement

ভন্সালী নাকি প্রথমে এই চরিত্রে রণবীর সিংহকে ভেবেছিলেন। কিন্তু চিত্রনাট্য এবং বৈজু বাওরার সঙ্গে রণবীর কপূরকে অনেক বেশি মানানসই বলে মনে হয় পরিচালকের। শোনা যাচ্ছে, ১৯৫২ সালের ‘বৈজু বাওরা’ ছবির রিমেক এটি, যেখানে প্রধান চরিত্রে ভরত ভূষণ এবং মীনা কুমারী ছিলেন। ছবিতে আরও একটি জোরালো পুরুষচরিত্র রয়েছে। তার জন্য হৃতিক রোশন এবং অজয় দেবগণের কাছে প্রস্তাব গিয়েছে। আগামী বছরে এই ছবির কাজ শুরু হওয়ার কথা। ভন্সালী এখন ব্যস্ত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন