Bollywood Gossip

আলিয়া কিংবা দীপিকা নয়, রণবীর বিয়ে করতে চেয়েছিলেন অন্য কোন অভিনেত্রীকে?

রণবীর নিজের মুখে বলেন আলিয়াকে কখনওই বিয়ে করবেন না। ‘হুকআপ’ বা একরাত্রিবাস-এর জন্যই ঠিক আছে। কোন নায়িকাকে বিয়ে করতে চেয়েছিলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৪:৪৩
Share:

আলিয়া-রণবীর। ছবি: সংগৃহীত।

২০২২-এ বলিউডের সবচেয়ে চর্চিত বিয়ে ছিল রণবীর কপূর ও আলিয়া ভট্টের। দীর্ঘ চার বছর একত্রবাসের পর সংসার পাতেন ‘রণলিয়া’ জুটি। তবে আলিয়ার সঙ্গে সম্পর্কের আগে একের পর এক প্রেম এসেছে রণবীরের জীবনে। শুধু দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কইফের মতো সুন্দরী এবং জনপ্রিয় নায়িকারাই নন, আরও বহু নারীর সঙ্গেই ঘনিষ্ঠতায় জড়িয়েছেন রণবীর। তবে একটা সময় রণবীর নিজের মুখে বলেন আলিয়াকে কখনওই বিয়ে করবেন না। ‘হুকআপ’ বা একরাত্রিবাস-এর জন্যই ঠিক আছে। বরং বিয়ে করার ইচ্ছে ছিল তাঁরই ছবির নায়িকাকে।

Advertisement

‘অ্যায় দিল হে মুশকিল’ ছবির একটি দৃশ্যে রণবীর-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

বেশ কয়েক বছর আগে ‘কফি উইথ কর্ণ’-এর শোতে আসেন রণবীর। সেখানেই আলিয়ার গডফাদার প্রযোজক-পরিচালক কর্ণ জোহর রণবীরকে জিজ্ঞেস করেন অনুষ্কা শর্মা, আলিয়া ভট্ট এবং জ্যাকলিন ফার্নান্ডেজ়— এই তিন জনের মধ্যে কাকে ‘বিয়ে’ করবেন এবং কার সঙ্গে ‘হুকআপ’ (একরাত্রিবাস) করবেন রণবীর। এক মুহূর্ত না ভেবেই অভিনেতা বলেন তিনি বিয়ে করতে চাইবেন ‘অ্যায় দিল হে মুশকিল’ খ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। আর অন্য দুই নায়িকাকে বিয়ে করবেন না, কেবল ‘হুকআপ’। যদিও শেষমেশ রণবীরের মনের সেই ইচ্ছেপূরণ হয়নি। বিরাট কোহলির সঙ্গে সংসার পাতেন অনুষ্কা। অন্য দিকে পর পর প্রেম ভাঙার পর আলিয়ার মধ্যেই নিজের যোগ্য জীবনসঙ্গিনীকে খুঁজে পান অভিনেতা। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে। ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে রণবীর-আলিয়ার মেয়ে রাহাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন