গোপনে শুটিং সারলেন রণবীর-আলিয়া!

এ বার ট্যাক্সি ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আলিয়া ভট্টকে। আর তাঁর যাত্রীর ভূমিকায় থাকছেন রণবীর সিংহ। এই প্রথম এই দু’জন এক সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন। গল্প অনুযায়ী, মুম্বইয়ের কিছুই চেনেন না রণবীর। আর তাই তাঁকে শহর ঘুরিয়ে দেখানোর দায়িত্ব নেন মুম্বইয়ের ট্যাক্সি ড্রাইভার আলিয়া। এখানে ‘বাঙালি বাবু’র সাজে দেখা যাবে রণবীর সিংহকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৬ ১২:৫৯
Share:

এ বার ট্যাক্সি ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আলিয়া ভট্টকে। আর তাঁর যাত্রীর ভূমিকায় থাকছেন রণবীর সিংহ। এই প্রথম এই দু’জন এক সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন। গল্প অনুযায়ী, মুম্বইয়ের কিছুই চেনেন না রণবীর। আর তাই তাঁকে শহর ঘুরিয়ে দেখানোর দায়িত্ব নেন মুম্বইয়ের ট্যাক্সি ড্রাইভার আলিয়া। এখানে ‘বাঙালি বাবু’র সাজে দেখা যাবে রণবীর সিংহকে। তবে রণবীর-আলিয়া জুটি বেঁধেছেন কোনও ফিল্মের জন্য নয়। একটি ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম সংস্থার বিজ্ঞাপনে খুব শিগগিরই দেখা যাবে এই দু’জনকে। তবে ইতিমধ্যেই এই বিজ্ঞাপনের কয়েকটি ছবি মিডিয়ার সামনে এসেছে। ছবি দেখে অনেকেরই ধারণা, নতুন ভূমিকায়, নতুন জুটিকে অবশ্যই বেশ মনে ধরবে দর্শকদের।

Advertisement

আরও পড়ুন...
এই বছরেই বিয়ে রণবীর-দীপিকার?

Advertisement

ভার্জিনিটি খুইয়েছি ১২ বছর বয়সে: রণবীর সিংহ

সিদ্ধার্থকে ভালবাসি, প্রকাশ্যে বললেন আলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন