এই বছরেই বিয়ে রণবীর-দীপিকার?

এ বছরেই কি বিয়েটা সেরে ফেলছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ? বলিউডের অন্যতম হট জুটির রকম-সকম দেখে আপাতত সেই জল্পনাতেই মশগুল বি-টাউন। তার উপর দীপিকাকে চমকে ভ্যালেন্টাইন’স ডে পালন করতে রণবীরের কানডা উড়ে যাওয়া সেই জল্পনাই বাড়িয়ে দিয়েছে বেশ কয়েক গুণ।

Advertisement

সংবাদসংস্থা

শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:১৬
Share:

এ বছরেই কি বিয়েটা সেরে ফেলছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ? বলিউডের অন্যতম হট জুটির রকম-সকম দেখে আপাতত সেই জল্পনাতেই মশগুল বি-টাউন। তার উপর দীপিকাকে চমকে ভ্যালেন্টাইন’স ডে পালন করতে রণবীরের কানাডা উড়ে যাওয়া সেই জল্পনাই বাড়িয়ে দিয়েছে বেশ কয়েক গুণ।

Advertisement

গত মাসে একটা অ্যাওয়ার্ড ফাংশনে দু’তরফের বাবা-মাকেই এক সঙ্গে এই কাপলের সঙ্গে হাসি মুখে সময় কাটাতে দেখা গিয়েছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, দীপিকা-রণবীরের বাড়ির লোকজনের হাবভাব দেখে বোঝা যাচ্ছিল এই সম্পর্কে তারা বেজায় খুশি।

নাম প্রকাশে অনিচ্ছুক দু’জনেরই এক পরিচিত জানিয়েছেন ‘‘পরিবারতো রাজিই, এখন শুধু অপেক্ষা মিঞা-বিবির সম্মতি’’।

Advertisement

তবে কিছু প্রশ্ন কিন্তু এখনও রয়ে যাচ্ছে। দু’জনকে এক সঙ্গে সব জায়গাতে দেখা গেলেও দীপিকা প্রকাশ্যে এখনও এই সম্পর্ককে ‘জাস্ট ফ্রেন্ড’-আওতা মুক্ত করতে নারাজ।

এই বলি ডিভার এক বন্ধু জানিয়েছেন ‘‘দীপিকা এই মুহূর্তে কেরিয়ারের তুঙ্গে। এখন বিয়ে নিয়ে কিছুই ভাবছে না ও। ভাবা উচিত্ও নয়। এর আগে রণবীর কপূরের সঙ্গে নিজের সম্পর্কের কথা খোলাখুলি জানিয়ে বেশ ভুগতে হয়েছিল দীপিকাকে। নিজের ব্যক্তিগত জীবন আর ‘বাজারি’ করার কোনও ইচ্ছাই নেই ওর।’’

অতএব, বিয়েটা হচ্ছে নাকি হচ্ছে না, জল্পনাটা অন্তত আরও কিছুদিন টাটকা থাকার চ্যান্সটাই অনেক বেশি।

আরও পড়ুন-ভ্যালেন্টাইন’স ডে-তে দীপিকার জন্য টরন্টো উড়ে গেলেন রণবীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন