Bollywood

দীপিকা-রণবীরের হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বেশ কিছুদিন আগে রণবীর সিংহর সঙ্গে দীপিকা পাড়ুকোনের বাগদান ঘিরে জল্পনা তুঙ্গে উঠেছিল বি-টাউনে। গুঞ্জন ছড়িয়েছিল যে, দীপিকা ও রণবীর তাঁদের বাগদান সেরে ফেলেছেন। রণবীরের মুম্বইয়ের বাড়িতেই নাকি পঞ্জাবি মতে তাঁদের ‘রোকা’ বা বাগদান সম্পন্ন হয়েছে! সে গুঞ্জনকে অবশ্য নিজেই খারিজ করে দিয়েছেন দীপিকা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৬ ১১:৩৭
Share:

বেশ কিছুদিন আগে রণবীর সিংহর সঙ্গে দীপিকা পাড়ুকোনের বাগদান ঘিরে জল্পনা তুঙ্গে উঠেছিল বি-টাউনে। গুঞ্জন ছড়িয়েছিল যে, দীপিকা ও রণবীর তাঁদের বাগদান সেরে ফেলেছেন। রণবীরের মুম্বইয়ের বাড়িতেই নাকি পঞ্জাবি মতে তাঁদের ‘রোকা’ বা বাগদান সম্পন্ন হয়েছে! সে গুঞ্জনকে অবশ্য নিজেই খারিজ করে দিয়েছেন দীপিকা। কিন্তু বাগদান নাই বা হল, প্রেম তো আছেই দীপিকা-রণবীরের। সম্প্রতি ‘পদ্মাবতী’ ছবিতে রণবীর কোন চরিত্র অভিনয় করবেন তা নিয়েও এক প্রস্থ জলঘোলা হয়েছে। সব মিলিয়ে দীপিকা আর রণবীরকে নিয়ে ইদানিং একটার পর একটা জল্পনা লেগেই রয়েছে। এরই মধ্যে দীপিকা-রণবীরের হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। কী আছে সেই চ্যাটে?
রণবীর সিংহ এখন সুইজারল্যান্ডে রয়েছেন। সেখানে যশরাজ ফিল্মস-এর ‘বেফিকরে’ ছবির শুটিং চলছে। শুটিংয়ের ফাঁকে রণবীর হোয়াটসঅ্যাপে একটা ছবি পাঠান দীপিকাকে। ছবিতে একদল ‘টপলেস’ যুবতীর সঙ্গে রয়েছেন রণবীর। আর তার পর তাঁদের দু’জনের মধ্যে যা কথোপকথন হয়েছে তা নিজের চোখেই দেখে নিন।

Advertisement

শুধু রিল লাইফে নয়, রণবীর সিংহ যে রিয়েল লাইফেও ‘বেফিকরে’ তার প্রমাণ মিলল এই চ্যাট ফাঁস হওয়ার পর। তবে এটাও ঠিক, দীপিকাও বিন্দাস। তাই সহজেই বুঝে নিলেন রণবীরের ঠাট্টা। ব্যক্তিগত জীবনে দীপিকা-রণবীরের বোঝাপড়াটা ভাল বলেই এই দু’জনের অন স্ক্রিন কেমিস্ট্রিও অনবদ্য।

Advertisement

আরও পড়ুন...
দীপিকার কেরিয়ারের সবচেয়ে বড় আক্ষেপ কী জানেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন