Ranveer-Deepika

অনুষ্কা-দীপিকাকে কি গুলিয়ে ফেললেন? রণবীরের কাণ্ডকারখানায় হাসির রোল নেটপাড়ায়

এ বার স্ত্রী দীপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের কথা বলতে গিয়ে যে সবটা গুলিয়ে ফেললেন রণবীর! অনুষ্কাকে নিয়েও সেই একই কথা বলেছিলেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৪:৩৯
Share:

(বাঁ দিক থেকে) অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

সম্প্রতি শুরু হয়েছে কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন। সেই টক শোয়ের প্রথম পর্বে এসেছিলেন দীপিকা ও রণবীর। চলতি বছর তাঁদের দাম্পত্যজীবনের পাঁচ বছর পূর্ণ হল। সেখানে এসে নিজেদের প্রেমজীবন নিয়ে নানা গোপন কথা ফাঁস করেন বলিউডের এই চর্চিত দম্পতি। বলেন দীপিকার মানসিক অবসাদের কথা। দীপিকাকে নিয়ে প্রায় পাগল রণবীর। কথায় কথায় স্ত্রীর প্রতি ভালবাসা জাহির করতে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেন না। এ বার স্ত্রী দীপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের কথা বলতে গিয়ে যে সবটা গুলিয়ে ফেললেন তিনি!

Advertisement

অনেকেই জানেন যে, সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘রামলীলা’র মাধ্যমেই তাঁদের প্রেমের শুরু। তাঁদের প্রথম দেখা পরিচালক সঞ্জয় লীলা ভন্সালীর বাড়িতে। সেখানেই দীপিকাকে সাদা কুর্তায় দেখে প্রেমে পড়ে যান। কিন্তু কেমন ছিল সেই সাক্ষাৎ তার বিবরণ দিতে গিয়ে রণবীর বলেন, ‘‘সমুদ্রমুখী একটি ফ্ল্যাট, আমি যেখানে বসেছিলাম তাঁর সামনেই বিরাট একটা কাঠের দরজা। সামনেই সমুদ্র, তার হাওয়া যেন ঢাক্কা মারছিল সেই ঘরে। সেই সময় সাদা চিকনকারf কুর্তা পরে সামনে দীপিকা। হাওয়ায় উড়ে যাচ্ছে চুল। দেখে মনে হল ওর থেকে বেশি স্নিগ্ধ আর কেই বা হতে পারে।’’

এত অবধি সব ঠিকই ছিল। তবে খুঁত খুঁজে বার করলেন নেটাগরিকরা। আসলে ২০১১ সালে অভিনেতা অনুষ্কা শর্মার সঙ্গে কর্ণের শোতে আসেন। সেখানে এসে অনুষ্কার সঙ্গে প্রথম সাক্ষাতের বিবরণে এই একই কথা বলেছিলেন। পুরনো সেই ভিডিয়ো খুঁজে বার করেছেন নেটাগরিকরা। তা হলে কি অনুষ্কা-দীপিকা গুলিয়ে ফেললেন রণবীর! সেই নিয়ে চলছে জোর জল্পনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন