Entertainment News

দীপিকার প্রেমে রণবীর কী কী করেছিলেন জানলে অনেক প্রেমিকই লজ্জা পাবেন

কোনও রকম রাখঢাক নয়। বরং দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক নিয়ে একেবারে খুল্লামখুল্লা রণবীর সিংহ। বয়ফ্রেন্ড হিসেবে সব সময়ই তাঁর লেডিলভের পাশে রয়েছেন। তা এমন লাভিং-কেয়ারিং বয়ফ্রেন্ডের কাণ্ডকারখানা জানেন? ছবি: ইনস্টাগ্রাম।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৮ ১৪:০৬
Share:
০১ ০৬

কোনও রকম রাখঢাক নয়। বরং দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক নিয়ে একেবারে খুল্লামখুল্লা রণবীর সিংহ। বয়ফ্রেন্ড হিসেবে সব সময়ই তাঁর লেডিলভের পাশে রয়েছেন। তা এমন লাভিং-কেয়ারিং বয়ফ্রেন্ডের কাণ্ডকারখানা জানেন?

০২ ০৬

‘ট্রিপল এক্স’ শুটিংয়ের জন্য হলিউডে যখন পা রাখলেন দীপিকা, তখন রণবীর কী করেছিলেন জানেন? সেই ফিল্মের প্রথম দিনের শুটিংয়ের জন্য দীপিকাকে শুভেচ্ছা জানিয়ে একটা ট্যাক্সির ছবি টুইট করেন। তার নম্বর প্লেটে রয়েছে, ‘ট্রিপল এক্স’। সঙ্গে লেখেন, “ভারতে এখনই একেবারে সাড়া ফেলে দিয়েছে #xXx... কিল ইট!” আহা, কী প্রেম!

Advertisement
০৩ ০৬

বলিউডি পর্দায় তো অনেক নায়িকার পিছনেই ছুটে বেড়ান নায়ক। কিন্তু রিয়েল লাইফে এমনটা আর ক’জন করেন? কেন, রণবীর করেন। একটি পার্টিতে এক্কেবারে ফিল্মি কায়দায় গোলাপ ফুল নিয়ে দীপিকার পিছু পিছু ছুটে বেড়িয়েছেন তিনি। বুঝুন কাণ্ডটা!

০৪ ০৬

এক বার কী হয়েছে জানেন তো? ‘ট্রিপল এক্স’ শুটিংয়ের সময় বাড়ির কথা খুব মনে পড়ছিল দীপিকার। সোশ্যাল মিডিয়ায় তা লিখেও ছিলেন ডিপি। তা দেখামাত্র পরের ফ্লাইটেই লস অ্যাঞ্জেলস উড়ে গিয়ে এক্কেবারে দীপিকার শুটিং ফ্লোরে হাজির সিংহমশাই। ব্যস! সেই ভ্যালেনটাইন্স ডে-তে এক সঙ্গে কাটালেন দু’জনে।

০৫ ০৬

সে প্রায় বছর দু’য়েক আগের কথা। হলিউডে গিয়েছেন দীপিকা। আর এ দিকে দেশের প্রায় সমস্ত অ্যাওয়ার্ড-ই তো তাঁর নাম উঠে গিয়েছে। অথচ কাজ ফেলে দেশেও ফিরতে পারছেন না তিনি। কী করলেন রণবীর? দীপিকার হয়ে সমস্ত অ্যাওয়ার্ডই নিতে গেলেন তিনি। সেই সঙ্গে একটি অনুষ্ঠানে নিজের ফোটোর সঙ্গে জুড়ে দিলেন দীপিকার ছবি। যেন দু’জনে এক সঙ্গেই মঞ্চে রয়েছেন।

০৬ ০৬

এক বার বেস্ট ফ্রেন্ডের বিয়েতে যোগ দিতে সব কাজ ছেড়ে শ্রীলঙ্কায় গিয়েছিলেন দীপিকা। ব্যস! সঙ্গে সঙ্গে সেখানেও হাজির রণবীর। শুধু কী হাজির হওয়া! দীপিকা প্রিয় ‘বালম পিচকারি’ গানের সঙ্গে কোমরও দুলিয়েছিলেন। অনুষ্ঠানের হাজির একচি খুদের সঙ্গে আবার ছবিও তুলেছিলেন। প্রেমিকার মন জয় করা তো একেই বলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement