Ranveer Singh

ভিড়ের মাঝে আঘাত পেলেন গালে, পুরস্কার নিতে গিয়ে ভক্তদের ‘আদরের অত্যাচার’-এ নাকাল রণবীর

সম্প্রতি দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর। তাঁকে দেখেই ভক্তদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। ভিড় সামলাতে হিমশিম খাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরাও।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২২ ২০:০৪
Share:

ভক্তদের ভিড়ে বিপাকে রণবীর। ছবি: টুইটার

ভক্তদের ‘আদরের অত্যাচার’-এ নাকাল রণবীর সিংহ। দক্ষিণ ভারতের একটি চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে গিয়ে বেজায় বিপাকে পড়তে হল বলিউড অভিনেতাকে। ভক্তদের ভিড়ে ঠেলায় মুখে ধাক্কা খেলেন তিনি।

Advertisement

সম্প্রতি দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে (সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশানাল মুভি অ্যাওয়ার্ড বা সিমা) গিয়েছিলেন রণবীর। তাঁকে দেখেই ভক্তদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, রণবীরকে সামনে থেকে এক বার চাক্ষুষ করার জন্য, এক বার তাঁর সঙ্গে ছবি তোলার জন্য ভক্তেরা উতলা হয়ে ওঠেন। ভিড় সামলাতে হিমশিম খাচ্ছিলেন নিরাপত্তারক্ষীরাও।

রণবীর ভক্তদের এই উন্মাদনা দেখে বিব্রত হলেও তাঁর মুখে লেগে ছিল হাসি। তিনিও সকলকে শান্ত হওয়ার পরামর্শ দিচ্ছিলেন। ঠিক সেই সময় দেখা যায়, মাথা নীচু করে গালে হাত দিয়েছেন অভিনেতা। ভিড়ের ঠেলায় তাঁর গালে আঘাত লাগে। গালে হাত দিয়ে বেশ কিছু ক্ষণ উত্তেজিত জনতার দিকে তাকিয়েছিলেন রণবীর। তার পর আলতো ভাবে চশমা ঠিক করে নেন। ভিড়ের ধাক্কা খেয়ে কিন্তু মেজাজ হারাননি ‘পদ্মাবত’ খ্যাত অভিনেতা। বরং, অনেক শান্ত ভঙ্গিতে পরিস্থিতি সামাল দিয়েছেন তিনি।

Advertisement

ওই অনুষ্ঠানে দক্ষিণ ভারতের সবচেয়ে জনপ্রিয় হিন্দি অভিনেতার পুরস্কার জিতেছেন রণবীর। টুইটারে সেই পুরস্কার হাতে ছবিও পোস্ট করেছেন তিনি। সঙ্গে লিখেছেন, ‘দক্ষিণ ভারতের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির প্রতি আমি কৃতজ্ঞ। আমাকে এত বড় সম্মান দেওয়ার জন্য ধন্যবাদ।’

সম্প্রতি ওল্ফ ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ‘৮৩’ ছবিতে অভিনয়ের জন্য সেরা পুরুষ অভিনেতার পুরস্কার জিতেছেন রণবীর। তাঁকে এর পর রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবিতে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন