Entertainment News

দীপিকাই একমাত্র, যাকে আমি… কী বললেন রণবীর?

দীপিকার সঙ্গে ডেট করার আগেও বেশ কিছু সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। তবে কোনওদিনই সে সব সম্পর্কের কথা অস্বীকার করেননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৯ ১৮:২৭
Share:

বিয়ের আগে দীপিকা-রণবীর। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মাত্র ছ’মাস। ছ’মাস ডেট করেই দীপিকা পাড়ুকোনকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন রণবীর সিংহ। সম্প্রতি সাংবাদিকদের এ কথা জানালেন রণবীর। শুধু তাই নয়, দীপিকাকে পাওয়ার জন্য নাকি সবকিছু করতে পারতেন তিনি।

Advertisement

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে রণবীর বলেন, ‘‘দীপিকাই একমাত্র, যাকে আমি বিয়ে করার কথা ভেবেছিলাম। তার জন্য আমি সব কিছু করতে রাজি ছিলাম।’’

দীপিকার সঙ্গে ডেট করার আগেও বেশ কিছু সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। তবে কোনওদিনই সে সব সম্পর্কের কথা অস্বীকার করেননি। তাঁর কাছে জানতে চাওয়া হয়, দীপিকাকে হারিয়ে ফেলার ভয় হয়নি কখনও? রণবীর স্পষ্ট বলেন, ‘‘দেখুন, সব সম্পর্কের মধ্যেই ওঠা-পড়া থাকে। কিন্তু দীপিকাকে হারিয়ে ফেলার ভয় কখনও হয়নি আমার।’

Advertisement

আবার পড়ুন, ‘আর মাত্র ২০ মিনিট’,… তার পর?

বিয়ের পর থেকে রণবীরের কেরিয়ারও খুব ভাল গতিতে এগোচ্ছে। ৩০০ কোটির বেঞ্চমার্ক পেরিয়ে গিয়েছে ছবিটি। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে জোয়া আখতারের ‘গাল্লি বয়’। সেখানেও রণবীর দুরন্ত পারফরম্যান্স দেবেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন