Entertainment News

কিসে করে বিয়ে করতে যাবেন রণবীর?

ইতালির লেক কোমোতে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর হবে দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠান। জোরকদমে প্রস্তুতি চলছে সেখানে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৮ ১৩:১৮
Share:

হবু দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দীপিকা-রণবীরের অনস্ক্রিন কেমিস্ট্রিকে সর্বকালের সেরার তালিকায় রাখেন বলি ক্রিটিকরা। ফলে তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও যে তুমুল আলোচনা হবে তা প্রত্যাশিত। আর একদিন পরেই অফিশিয়ালি মিস্টার অ্যান্ড মিসেসের তকমা পেতে চলেছেন এই জুটি। ফলে সকলের নজর এখন তাঁদের বিয়ের খবরে।

Advertisement

ইতালির লেক কোমোতে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর হবে দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠান। জোরকদমে প্রস্তুতি চলছে সেখানে। জানা গিয়েছে, সাদা ঘোড়ায় চেপে নাকি বিয়ে করতে যাওয়ার শখ ছিল রণবীরের। কিন্তু নায়কের সে আশা পূর্ণ হচ্ছে না।

সূত্রের খবর, আল্পস পর্বতের নীচের দিকে হেঁটে ওঠা যায় এমন একটি পাহাড়ি রিসর্টে রয়েছেন দীপিকা-রণবীর। সেখানে ঘোড়ার ব্যবস্থা করা সম্ভব হয়নি। তবে রণবীর যখন, তখন স্পেশ্যাল কোনও প্ল্যান তো তিনি করবেনই। সেই প্ল্যান বি নাকি সি-প্লেন। সেইসি-প্লেনের মাধ্যমেই নাকি বর এবং বরযাত্রী যাবেন বিয়ের অনুষ্ঠানে। নিমন্ত্রিতদের জন্য নাকি দু’টি বিলাসবহুল পালতোলা নৌকারও ব্যবস্থা করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন, দীপিকা-রণবীরের বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় কারা রয়েছেন জানেন?

দু’সপ্তাহ আগেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছিল দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে। বিশেষ পুজোর আয়োজন করেছিলেন তাঁর পরিবারের সদস্যরা। রণবীরের গায়ে হলুদের ছবিও প্রকাশ্যে এসেছিল। আগামী ১৩ নভেম্বর ইতালিতে বসবে এই জুটির সঙ্গীতের আসর। দুই পরিবারের রীতি মেনে কন্নড় এবং উত্তর ভারতীয় ঐতিহ্যে তাঁদের বিয়ে হবে বলে খবর।

আরও পড়ুন, ১৫ নভেম্বরই কেন বিয়ে করছেন দীপিকা-রণবীর?

বলি মহলের খবর, ইতালি থেকে ফিরে বেঙ্গালুরুতে হবে দীপিকা-রণবীরের রিসেপশন। তার পর মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য পার্টি দেবেন তাঁরা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন