Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Entertainment News

১৫ নভেম্বরই কেন বিয়ে করছেন দীপিকা-রণবীর?

সদ্য সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ ঘোষণা করেছেন, আগামী ১৪ এবং ১৫ নভেম্বর তাঁদের বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, ইতালির লেক কোমোর এক প্রাচীন প্রাসাদে বসবে এই বিয়ের আসর।

হবু দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

হবু দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৮ ১৭:৩৩
Share: Save:

রানি মুখোপাধ্যায় বা অনুষ্কা শর্মার থেকে দীপিকা পাড়ুকোন কোথায় আলাদা জানেন? রানি বা অনুষ্কা তাঁদের বিয়ের খবর প্রথমে অস্বীকার করেছিলেন। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে সুখবর শেয়ার করেন। কিন্তু দীপিকা আগেই বিয়ের দিন জানিয়ে দিয়েছেন অনুরাগীদের।

Advertisement

সদ্য সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ ঘোষণা করেছেন, আগামী ১৪ এবং ১৫ নভেম্বর তাঁদের বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, ইতালির লেক কোমোর এক প্রাচীন প্রাসাদে বসবে এই বিয়ের আসর। কিন্তু হঠাত্ই এই দিনগুলোই কেন বিয়ের জন্য বেছে নিলেন হবু দম্পতি?

দীপিকা-রণবীর ঘনিষ্ঠ ইন্ডাস্ট্রির একটা অংশের মতে, ১৫ মভেম্বর এই জুটির জীবনে খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে ২০১৩ থেকে। ওই বছরই মুক্তি পেয়েছিল জুটি হিসেবে তাঁদের প্রথম ছবি ‘গোলিও কি রাসলীলা রামলীলা’। শুধু তাই নয়, ওই ছবির শুটিং থেকেই তাঁরা ডেট করছেন বলে বলিউডে গুঞ্জন। পরে ‘পদ্মাবত’-এর সেটে দু’জনের ঘনিষ্ঠতা আরও বাড়ে। তার পরই নাকি বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। ফলে ১৫ নভেম্বর তাঁদের কাছে গুরুত্বপূর্ণ। সে কারণেই নাকি এই দিনটিতেই বিয়ে করতে চান তাঁরা। যদিও রণবীর বা দীপিকা এ বিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, ২০১৯-এ মা হতে চলেছেন দেবলীনা?

Advertisement

ইতালিতে বিয়ের আসরে নাকি খুব কম সংখ্যক আত্মীয়-বন্ধুকে নিয়ে যাবেন দীপিকা-রণবীর। বলি সূত্রের খবর, আগামী ১ ডিসেম্বর মুম্বইতে রিসেপশন হবে এই জুটির।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.