Raveena Tandon

Ravi Tandon: রবিনা টন্ডনের বাবা, বিখ্যাত পরিচালক রবি টন্ডন প্রয়াত

রবিনার বাবা পেশায় একজন পরিচালক এবং প্রযোজক ছিলেন। ‘খেল খেল মে’, ‘আনহোনি’, ‘নজরানা’, ‘জিন্দেগি’-র মতো একাধিক সফল ছবির পরিচালনা করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১৩
Share:

বাবার প্রয়াণের খবর জানিয়েছেন রবিনা নিজেই।

রবিনা টন্ডনের বাবা রবি টন্ডন প্রয়াত। বয়সজনিত নানা অসুস্থতায় ভুগছিলেন তিনি। শুক্রবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন জুহুর বাসভবনে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর।

পিতৃবিয়োগের খবর অনুরাগীদের জানিয়েছেন রবিনা স্বয়ং। নেটমাধ্যমে বাবার সঙ্গে একাধিক ছবি দিয়ে লিখেছেন, ‘তুমি সারা জীবন আমার সঙ্গে পথ চলবে বাবা। তুমি আমার মধ্যে বাঁচবে। তোমাকে কখনও যেতে দেব না। ভালবাসি।’

রবিনার বাবা পেশায় একজন পরিচালক এবং প্রযোজক ছিলেন। ‘খেল খেল মে’, ‘আনহোনি’, ‘নজরানা’, ‘মজবুর’, ‘জিন্দেগি’-র মতো একাধিক সফল ছবির পরিচালনা করেছেন। অতীতে ঋষি কপূর বলেছিলেন, রবির ‘খেল খেল মে’ ছবিতে অভিনয় করতে গিয়েই নীতু সিংহের সঙ্গে তাঁর আলাপ হয়। এর পর সেই আলাপ গড়ায় প্রেমে। এই ছবির ‘এক ম্যায় অউর এক তু’, ‘খুল্লম খুল্লা প্যায়ার করেঙ্গে’-র মতো গান এখনও সিনেপ্রেমীদের পছন্দের তালিকায় উজ্জ্বল।

Advertisement
আরও পড়ুন:

রবির প্রয়াণে শোক প্রকাশ করেছেন জুহি চাওলা, সেলিনা জেটলি, নীলম কোঠারি, চাঙ্কি পাণ্ডের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন