Celebrity

কেন অক্ষয়ের সঙ্গে সিনেমা করেন না শাহরুখ?

তাঁদের মধ্যে সম্পর্ক মোটেও সাপে-নেউলের মতো নয়। তাহলে তাঁদের কেন একসঙ্গে অভিনয় করতে দেখা যায় না?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৯ ২০:৩১
Share:

শাহরুখ খান। ছবি শাহরুখের ফেসবুক অ্যাকাউন্ট থেকে।

শাহরুখ খান ও অক্ষয় কুমারকে যদি আবার একসঙ্গে অভিনয় করতে দেখেন তাহলে আপনার কেমন লাগবে? নিশ্চয় সিনেমাপ্রেমীদের মতো খুশি হবেন আপনিও। তবে খুব অসম্ভব কিছু না ঘটলে তা হওয়ার সম্ভাবনা খুব কম। তাঁদের মধ্যে সম্পর্ক মোটেও সাপে-নেউলের মতো নয়। তাহলে তাঁদের কেন একসঙ্গে অভিনয় করতে দেখা যায় না? সেই রহস্য সম্প্রতি ভেদ করেছেন স্বয়ং শাহরুখ খান।

Advertisement

শাহরুখ ও অক্ষয়, দু’জনে দু’ধরনের জীবনধারায় অভ্যস্ত। অক্ষয় যদি ভোরের পাখি হন, তাহলে শাহরুখ নিশ্চিতভাবে রাতের পাখি। প্রধানত এ জন্যই তাঁদের একসঙ্গে দেখা যায় না কোনও সিনেমায় অভিনয় করতে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের তরফে অক্ষয় কুমারের সঙ্গে সিনেমা করার বিষয়টি নিয়ে কিং খানকে প্রশ্ন করা হয়। উত্তরে শাহরুখ বলেন, ‘‘আমি কী করে এ কথার উত্তর দেব? আমি ওর মতো অত সকালে উঠতে পারি না। আমি যখন ঘুমোতে যাই তখন ঘুম থেকে উঠে পড়ে ও।’’

Advertisement

আরও পড়ুন, শাহরুখ-কাজলকে নিয়ে এই তথ্যগুলো আপনি জানতেন?

এর পরই শাহরুখ নিজেকে নিশাচর বলেছেন। তবে শাহরুখ বলেছেন, ‘‘আমি আর অক্ষয় একসঙ্গে কোনও সিনেমায় অভিনয় করলে শুটিংয়ের ব্যাপারটা খুব ইন্টারেস্টিং হবে। কারণ কখনওই আমাদের সেটে দেখা হবে না। কারণ, একজন শুটিং শেষ করে বাড়ি চলে গেলে অন্যজন শুটিংয়ের জন্য আসবেন।’’

আরও পড়ুন: কে তুলল নিক-প্রিয়ঙ্কার ব্যক্তিগত মুহূর্তের ছবি?

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্তসেলেব্রিটি গসিপপড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন