Entertainment News

‘টারজান: দ্য ওয়ান্ডার কার’-এর সেই গাড়ির এখন এই হাল!

গল্পের দিক থেকে যত ‘ইউনিক’ই হোক না কেন সেই সিনেমা, বক্স অফিসে যে তেমন কোনও ভেলকি দেখাতে পারেনি তা বলাই বাহুল্য। কিন্তু যে ঝাঁ চকচকে, ধামাকদার গাড়িটি নিয়ে এত কিছু, এত হৈচৈ, সেটির অবস্থা এখন কেমন? চলুন দেখে নেওয়া যাক গ্যালারি থেকে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ১০:৩২
Share:
০১ ০৮

২০০৪-এর সেই ছবিটির কথা তো নিশ্চয়ই মনে আছে। জরা হটকে ছিল সেই ছবি। একটি গাড়িকে কেন্দ্রীয় চরিত্র বানিয়ে সিনেমা, এর আগে বলি ছবিতে তেমন একটা দেখা যায়নি। কিন্তু গল্পের দিক থেকে যত ‘ইউনিক’ই হোক না কেন সেই সিনেমা, বক্স অফিসে যে তেমন কোনও ভেলকি দেখাতে পারেনি তা বলাই বাহুল্য। কিন্তু যে ঝাঁ চকচকে, ধামাকদার গাড়িটি নিয়ে এত কিছু, এত হৈচৈ, সেটির অবস্থা এখন কেমন? চলুন দেখে নেওয়া যাক গ্যালারি থেকে।

০২ ০৮

আব্বাস-মস্তানের পরিচালনায় এই ছবি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে।

Advertisement
০৩ ০৮

অভিনয় করেছিলেন আয়েশা তাকিয়া, বৎসল শেঠ এবং অজয় দেবগণ। এ ছাড়াও ছিলেন ফরিদা জালাল, শক্তি কপূর, অমরিশ পুরির মতো কলাকুশলীরা।

০৪ ০৮

ছবির অন্যতম ‘চরিত্র’ ছিল একটি গাড়ি। গাড়ির নাম অনুযায়ীই ছিল ছবির নামও।

০৫ ০৮

বেগুনি রংয়ের ‘টারজান’ নামের ওই এসইউভি গাড়িটি ছিল একটি সুপার কার। এই গাড়ির ভিতরেই মারা গিয়েছিলেন অজয় দেবগণ। গাড়ির মধ্যেই আটকে ছিল অজয়ের আত্মা।

০৬ ০৮

পরে অজয়কে যাঁরা খুন করেছিলেন সকলকে মেরে একে একে প্রতিশোধ নেয় এই গাড়িটি।

০৭ ০৮

১৩ বছর পর সেই গাড়িটির অবস্থা এখন এমনই।

০৮ ০৮

ছবির নায়ক-নায়িকা আয়েশা এবং বৎসলের কেরিয়ারের মতোই দশা ‘টারজান’-এরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement