Rhea Chakraborty

‘খুন করা হয়েছে সুশান্তকে’ মর্গকর্মীর চাঞ্চল্যকর মন্তব্যের চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই প্রতিক্রিয়া রিয়ার!

কুপার হাসপাতালের মর্গকর্মীর চাঞ্চল্যকর মন্তব্যের চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই প্রতিক্রিয়া দিলেন রিয়া চক্রবর্তী। প্রকাশ্যে নয়, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৯:৩১
Share:

সুশান্তের মৃত্যুর আড়াই বছর পর চাঞ্চল্যকর দাবি মর্গকর্মীর, প্রতিক্রিয়া রিয়ার। সংগৃহীত।

আত্মহত্যা নয়, খুন করা হয়েছিল সুশান্ত সিংহ রাজপুতকে। সোমবার এমনই এক চাঞ্চল্যকর মন্তব্য করেন কুপার হাসপাতালের মর্গকর্মী রূপকুমার শাহ। ওই হাসপাতালেই ময়নাতদন্ত হয়েছিল সুশান্তের। অভিনেতার মৃত্যুর পর, প্রাথমিক তদন্তে বলা হয়েছিল, আত্মহত্যাই করেছেন সুশান্ত। কিন্তু এই ঘটনার আড়াই বছর পর মর্গকর্মীর এই মন্তব্য ফের হইচই ফেলে দিয়েছে মায়ানগরীতে। সুশান্তের মৃত্যুর পর গ্রেফতার হন তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী। জেল খাটতে হয় রিয়াকে। শাহের এই চাঞ্চল্যকর দাবি চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই প্রতিক্রিয়া দিলেন রিয়া চক্রবর্তী। প্রকাশ্যে নয়, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক হেঁয়ালিভরা পোস্ট করেন রিয়া।

Advertisement

মর্গ কর্মীর প্রাণসংশয় দেখা দিতে পারে— এই মর্মে সতর্কবার্তা দিয়ে তাঁদের নিরাপত্তা দাবি করলেন প্রয়াত অভিনেতার বোন শ্বেতা সিংহ কীর্তি। আবেদেন জানালেন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে। এর মাঝেই রিয়া নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘‘নিজের ক্ষমতা নিয়ে সংশয় প্রকাশ করার আগে মনে রাখবে, তুমি আগুনের উপর হেঁটেছ, শয়তানের শক্তিকে পরাস্ত করে ঝড়ঝাপটা পেরিয়ে জয়ী হয়েছ।’’

Advertisement

এই ঘটনার দিন কয়েক আগে লোকসভায় সাংসদ রাহুল শেওয়ালেও দাবি করেছিলেন, “রিয়া চক্রবর্তী ‘এইউ’ আইডি থেকে ৪৪টি কল পেয়েছেন। বিহার পুলিশ জানাচ্ছে, ‘এউ’ মানে আদিত্য উদ্ধব ঠাকরে।” রাহুল সিবিআই তদন্তের গতিবিধি নিয়েও প্রশ্ন তোলেন এর পর।এ দিকে, আদিত্য ঠাকরে তাঁর এবং রিয়ার ব্যক্তিগত সংযোগের কথা উড়িয়ে দিয়েছেন। সুশান্তের মৃত্যুতে তাঁর জড়িত থাকার অভিযোগও অস্বীকার করেছেন। তবে কুপার হাসপাতালের এই কর্মীর মন্তব্যের পর নতুন কোনও মোড় নেয় কি না সুশান্তের মৃত্যুরহস্য, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন