Sushant Singh Rajput Birthday

সুশান্তের ৩৭তম জন্মদিনে মুম্বইয়ের রাস্তায় রিয়া, স্মৃতির সরণিতে পাড়ি অভিনেত্রীর

সুশান্তের ৩৭ তম জন্মদিনে রিয়ার ডুব দিলেন অভিনেতার স্মৃতিতে। মুম্বইয়ের রাস্তায় সাহায্যের হাত বাড়ালেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৪:৫৪
Share:

সুশান্তের ৩৭ তম জন্মদিনের মুম্বইয়ের রাস্তায় যে অন্য রিয়া। ছবি: ইনস্টাগ্রাম।

জীবিত থাকলে বয়স হত ৩৭। সুশান্ত সিংহ রাজপুতের জন্মদিনে তাঁর স্মৃতিতে ভাসলেন প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী। সমাজমাধ্যমে অভিনেতার সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন তিনি। খুনসুটিতে ভরা ছবি দুটি দিয়ে। রিয়া অসীমের (ইনফিনিটি) কথা বলেছেন। প্রয়াত অভিনেতার বান্ধবীর এই ছবির প্রতিক্রিয়া দিয়েছেন সুজ়ান খান, ফারহান আখতারের স্ত্রী শিবানী দন্ডেকর ও জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফের মতো ব্যক্তিত্বেরা।

Advertisement

শুধু যে সমাজমাধ্যমের পাতাতেই সুশান্তের স্মৃতি আগলে রেখেছেন রিয়া, তেমনটা নয়। শনিবার মুম্বইয়ের রাস্তায় দেখা মিলল রিয়ার। দুঃস্থ শিশুদের সাহায্য করছেন তিনি। ফেরাচ্ছেন না কাউকেই, সাধ্য মতো টাকা দিচ্ছেন পথ শিশুদের।

সুশান্তের মৃত্যুর দু’বছর কেটে গিয়েছে এখনও সিঙ্গলই রয়েছেন রিয়া। চেষ্টা করছেন অভিনয়ে ফেরার। যদিও এখনই তেমন কোনও ইঙ্গিত মেলেনি রিয়ার প্রত্যাবর্তনের। তবে মাঝে মধ্যেই তাঁকে দেখা যায় বলি তারকাদের বিয়ের অনুষ্ঠান, অ্যাওয়ার্ড শো-তে।

Advertisement

প্রসঙ্গত, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর মামলায় মূল অভিযুক্ত ছিলেন রিয়া। এক কথায় ঝড় বয়ে গিয়েছিল। নিন্দা-কটাক্ষ, হাজতবাস— একের পর এক ধাক্কায় এলোমেলো হয়ে গিয়েছিল জীবন। তবে অতীতের ফেলে সামনে দিকে এগিয়েছেন রিয়া। কিন্তু তাঁর এই পোস্ট যেন বলে দিচ্ছে তিনি ভুলে যাননি সুশান্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন