Rhea Chakraborty

মাদক চক্রে এক মহিলার গ্রেফতারি নিয়ে রিয়ার ১১ বছরের পুরনো টুইট ফের ভেসে উঠল

রিয়ার এই টুইট সামনে আসার পর নেটাগরিকরা অনেকেই তাঁকে কটাক্ষ করতে শুরু করেছেন। অনেকেই আবার তাঁর পাশে থাকার কথাও বলেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০ ১৫:০২
Share:

রিয়া চক্রবর্তী। টুইটার থেকে নেওয়া ছবি।

প্রায় এগারো বছর আগে রিয়া চক্রবর্তীর একটি টুইট ফের ভাইরাল হয়েছে। সেই টুইটে তিনি মাদক পাচারের যুক্ত থাকা এক মহিলার গ্রেফতারি নিয়ে পোস্ট করেন। নেটাগরিকরা সেই টুইট খুঁজে রিটুইট করতেই ফের ভেসে ওঠে পোস্টটি।

Advertisement

সুশান্ত মামলায় মাদক যোগের অভিযোগে রিয়াকে মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তার আগে তাঁকে টানা তিন দিন ধরে জেরা করা হয়। মঙ্গলবার রাতে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে তাঁকে আদালতে পেশ করা হলে তাঁকে ১৪ দিন বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

মাদক যোগে রিয়া গ্রেফতার হওয়ার পরই তাঁর ২০০৯ সালের টুইটটি সোশ্যাল মিডিয়ায় ফের ভেসে ওঠে। সেখানে রিয়া লিখেছিলেন, "এক ভারতীয় মহিলার মাদক পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে সাড়ে চার বছরের জেল হয়েছে। এই মাত্র অদ্ভুত ভীতিজনক আকস্মিক ঘটনার কথা জনলাম।"

Advertisement

আরও পড়ুন: নেটফ্লিক্সে গোপন কোড হ্যাক করে নিল ১২ বছরের কিশোরী, দেখুন সেই ট্রিক

আরও পড়ুন: বডি বিল্ডাররা সুশির হোম ডেলিভারি দিচ্ছেন, ক্রেতা চাইলে করবেন পেশি প্রদর্শনও

দেখুন সেই টুইট:

যদিও এই টুইটে ওই মহিলা কোথায় গ্রেফতার হয়েছেন তা নিয়ে কিছু উল্লেখ করেননি রিয়া। তবে রিয়ার এই টুইট সামনে আসার পর নেটাগরিকরা অনেকেই তাঁকে কটাক্ষ করতে শুরু করেছেন। অনেকেই আবার তাঁর পাশে থাকার কথাও বলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন