Shakeela

রিচা চাড্ডার বেলি ডান্স! নতুন গানে ফুটে উঠল শকীলার জীবনের ওঠাপড়া

এই গানে শকীলার জীবনের ওঠাপড়া, সুখ-অশান্তি, যুদ্ধ ও সাফল্য— সবেরই ঝলক পাওয়া গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ২১:৫৬
Share:

রিচা চাড্ডা

রিচা চাড্ডার অভিনয় সম্পর্কে অবগত দর্শক। কিন্তু তাঁর নাচ? নতুন অবতারে ‘গ্যাংস অব ওয়াসেপুর’ ‌অভিনেত্রী! ২৫ ডিসেম্বর মুক্তি পাবে তাঁর আগামী ছবি ‘শকীলা’। সোমবার সেই ছবির দ্বিতীয় গান মুক্তি পেয়েছে। রিচা চাড্ডার বেলি ডান্স দেখে মুগ্ধ দর্শক।

Advertisement

সিল্ক স্মিতার প্রায় সমসাময়িক ছিলেন শকীলা। ’৯০ থেকে শুরু করে একবিংশ শতাব্দীর শুরু পর্যন্ত দক্ষিণ ভারতের ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন তিনি। পেয়েছেন অঢেল ভালবাসা। একই সঙ্গে ঘৃণার শিকারও হয়েছিলেন শকীলা। সিল্কের মতোই তিনিও ‘অ্যাডাল্ট সুপারস্টার’ছিলেন। তাঁরই বায়োপিকে অভিনয় করবেন অভিনেত্রী রিচা চাড্ডা।

এই গানে শকীলার জীবনের ওঠাপড়া, সুখ-অশান্তি, যুদ্ধ ও সাফল্য— সবেরই ঝলক পাওয়া গিয়েছে। কিন্তু এই গানের মূল চমক রিচা চাড্ডার বেলি ডান্স। বিভিন্ন পোশাকে, বিভিন্ন সেটআপে তাঁর বেলি ডান্স ক্যামরাবন্দি করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘হয়তো প্রশ্রয় দিচ্ছি, কিন্তু আমি এ রকম বাবা’, সদ্যোজাতকে বুকে নিয়ে ঘুমে আচ্ছন্ন অভিনেতা

‘শকীলা’-তে রিচা চাড্ডা ছাড়াও অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। ইন্দ্রজিৎ লঙ্কেশের পরিচালনায় এই ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে।

আরও পড়ুন: সাত বছরের বিয়ে এ বার ভাঙনের পথে? সহ-অভিনেতার সঙ্গে ছবি সনজিদার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন