Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Sanjeeda Shaikh

সাত বছরের বিয়ে এ বার ভাঙনের পথে? সহ-অভিনেতার সঙ্গে ছবি সনজিদার

কিম শর্মার সঙ্গে প্রেম ছিল ‘সনম তেরি কসম’ খ্যাত হর্ষবর্ধনের। কিন্তু গত বছরই তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

সনজিদা শেখ ও হর্ষবর্ধন রানে।

সনজিদা শেখ ও হর্ষবর্ধন রানে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২০ ১৯:৪৫
Share: Save:

গুজবে আর একটু রসদ দিলেন সনজিদা ও হর্ষবর্ধন। সম্প্রতি পরিচালক বিজয় নাম্বিয়ার দুই তারকার একটি ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। শ্যুটিংয়ের ফাঁকে খাওয়াদাওয়া করছেন অভিনেতা সনজিদা শেখ ও হর্ষবর্ধন রানে। তাঁদের সম্পর্ক নিয়ে যা যা রটনা ছিল, তা ফের উসকে দিল এই ছবিটি।

সাত বছরের বিয়ে সনজিদা শেখ ও আমির আলির। গত বছর তাঁদের জীবনে ফুটফুটে সন্তানের আগমন ঘটে। সারোগেসির মাধ্যমে জন্ম হয় পুত্রসন্তানের। পাশাপাশি, কিম শর্মার সঙ্গে প্রেম ছিল ‘সনম তেরি কসম’ খ্যাত হর্ষবর্ধনের। কিন্তু গত বছরই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। একই সময়ে রিয়েল লাইফের হিট জুটি আমির-সনজিদার বিয়েতে চিড় ধরেছে বলেও কানাঘুষো শোনা যায়। আলাদা থাকছেন তাঁরা। যদিও আমির বা সনজিদা কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

চলতি বছরের মার্চে ‘টইশ’ ছবির শ্যুটিং চলাকালীন সনজিদার সঙ্গে তাঁর সহ-অভিনেতা হর্ষবর্ধনের বন্ধুত্ব গাঢ় হতে দেখা যায়। যদিও সনজিদা জানিয়েছিলেন, তাঁরা কেবল ভাল বন্ধু। কিন্তু রটনার আগুন কি কারও কথায় আটকে থাকে! ফের সেই আগুনে ঘি দিলেন পরিচালক বিজয় নম্বিয়ার। সম্প্রতি সনজিদা-হর্ষবর্ধনের একটি ক্যানডিড ছবি পোস্ট করেছেন তিনি। দেখা যাচ্ছে, একটি উঁচু বেদিতে বসে রয়েছেন দু’জন। বোঝা যাচ্ছে, সনজিদা ফোনে ব্যস্ত থাকতে থাকতে ক্যামেরায় পোজ দিয়েছেন। আর হর্ষবর্ধন খাবারের প্যাকেট হাতে নিয়ে বসে। ছবির গায়ে লেখা, ‘পালি ও জহান তাঁদের ডাব্বা থেকে খাবার খাচ্ছে।’ ‘টইশ’ ছবিতে হর্ষবর্ধনের নাম ছিল পালি ও সনজিদার নাম ছিল জহান।

কিছু দিন আগে হর্ষবর্ধনের জন্মদিনে সনজিদা শুভেচ্ছা জানিয়েছিলেন। লিখেছিলেন, ‘শুভ জন্মদিন পালি।’ তার উত্তরে হর্ষবর্ধন লিখেছিলেন, ‘ধন্যবাদ বেনজামিন বাটন।’

আরও পড়ুন: নিখিল-শ্যামার ঝগড়ায় ‘সাডা কুত্তা’! ঢোল বাজালেন দেব

পরিচালক কুশন নন্দীর ছবি ‘কুন ফায়া কুন’-এও এই জুটিকে একসঙ্গে দেখতে পাওয়া যাবে।

আরও পড়ুন: বিয়ের প্রায় দেড় বছর পর প্রকাশ্যে রাখী সবন্তের স্বামীর পরিচয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE