×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ মার্চ ২০২১ ই-পেপার

বিয়ের প্রায় দেড় বছর পর প্রকাশ্যে রাখী সবন্তের স্বামীর পরিচয়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ ডিসেম্বর ২০২০ ১৮:০৬
রাখী সবন্ত।

রাখী সবন্ত।

২০১৯ এর ২৮ জুলাই মাসে মুম্বইয়ের এক পাঁচতাঁরা হোটেলে গাঁটছড়া বেঁধেছিলেন রাখী সবন্ত। বিয়ের ছবি ঝড়ের গতিতে ভাইরাল হলেও, সেগুলির মধ্যে একটিতেও দেখা মেলেনি রাখীর স্বামীর। অভিনেত্রী জানিয়েছিলেন, গ্ল্যামর জগত এবং আলোর ঝলকানি থেকে ভালবাসার মানুষকে দূরে সরিয়ে রাখতেই তাঁকে জনসমক্ষে আনছেন না তিনি।

সম্প্রতি ‘বিগ বস’-এ রাখী জানিয়েছিলেন, তাঁর স্বামীর নাম রিতেশ এবং তিনি একজন ব্যবসায়ী। এর পর মুম্বইয়ের এক সংবাদমাধ্যমে কাছে প্রথম বার মুখ খুললেন রিতেশ। তাঁকে ঘিরে থাকা রহস্য পুরোটা না কাটলেও, কিছুটা নিশ্চয়ই কাটল।

কী বললেন রিতেশ?

রিতেশ জানিয়েছেন, এ বার ক্যামেরার সামনে এসে দাঁড়াতে রাজি তিনি। তাঁর অনুরোধেই নাকি রাখী এতদিন তাঁদের বিয়ের কথা গোপন করেছিলেন। এর জন্য নিজেই নিজেকে ‘স্বার্থপর’ বলে দাগিয়ে দিলেন রিতেশ। তাঁর পরিচয় প্রকাশ্যে এলে সবাই তাঁকে ট্রোল করবে ভেবে ঘাবড়ে গিয়েও কিছুটা পিছিয়ে গিয়েছিলেন তিনি। নিজের পেশাকেও পরিচয় গোপনের একটি কারণ হিসাবে দেখিয়েছেন রাখীর স্বামী। তিনি বলেন, “অতীতে আমার কাছে ২-৩টি ডিফেন্স প্রজেক্ট ছিল। তাই নিজের পরিচয় প্রকাশ করতে চাইছিলাম না।” রিতেশে বিশ্বাস, রাখী এবং তাঁর গল্প নিয়ে আস্ত একটা ছবি তৈরি হয়ে যেতে পারে।

আরও পড়ুন: এর চেয়ে জঘন্য কবিতা আগে শুনিনি, সারাকে বললেন অক্ষয়!

তবে স্ত্রীকে কতটা ভালবাসেন সে কথা বলতেও দ্বিধা করলেন না রিতেশ। বললেন, “রাখী আমার জীবনে এসে, আমাকে বিয়ে করে ধন্য করেছে। ওর ঋণ আমি বা আমার পরিবার কখনওই শোধ করতে পারব না। ও একজন আদর্শ জীবনসঙ্গীর সব দায়িত্ব পালন করেছে।”

বিয়ের প্রায় দেড় বছর পর হঠাৎ রাখীর স্বামী হিসাবে নিজেকে পরিচয় দিতে মরিয়া রিতেশ। এমনকী নিজের ভালবাসা প্রমাণ করার জন্য ‘বিগ বস’-এ গিয়ে নিজেকে সকলের সামনে মেলে ধরতেও রাজি তিনি। রিতেশের কথায়, “এই মুহূর্তে আমার জীবনে রাখীর থেকে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয়। আমি পৃথিবীকে বলতে চাই রাখী সবন্ত আমার স্ত্রী। তার জন্য আমি যে কোনও ঝুঁকি নিতে রাজি। বিগ বস থেকে আমার সঙ্গে যোগাযোগ করলে আমি অবশ্যই সেই শো-তে যাব।”

তা হলে কি এ বার অজ্ঞাতবাস থেকে পরিচিতির আলোয় আসবেন রাখীর মনের মানুষ? সময় উত্তর দেবে।

Advertisement
Advertisement