Entertainment News

সোশ্যাল মিডিয়াকে এক হাত নিলেন রিচা

গত বুধবার মুম্বইয়ে শিবানী কাশ্যপ আর রিচা চাড্ডা প্রকাশ করলেন তাঁদের গানের অ্যালবাম ‘ওয়ানাবি ফ্রি’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:৪৩
Share:

রিচা চাড্ডা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

একজন স্ট্র্যাপলেস শর্ট ড্রেসে, অন্য জন ওয়াইন রঙের লং ড্রেসে যখন আরব সাগরের এক মিউজিক লঞ্চের আসরে এসে দাঁড়ালেন তখন ঢেউগুলো যেন অস্থির হয়ে উঠল।
গত বুধবার মুম্বইয়ে শিবানী কাশ্যপ আর রিচা চাড্ডা প্রকাশ করলেন তাঁদের গানের অ্যালবাম ‘ওয়ানাবি ফ্রি’।
অস্থির সময়কে বাস্তব জীবনের মধ্যে দিয়ে স্থির করার উদ্যোগেই তাঁদের এই যৌথ উদ্যোগ। ‘মাসান’-খ্যাত অভিনেত্রী রিচা চাড্ডা তাঁর কাজের মাধ্যমে বরাবরই সাহসের পথে হেঁটেছেন। বিকিনি শো থেকে সেলুলয়েডের খোলামেলা দৃশ্য— কোনও ক্ষেত্রেই তিনি পিছ পা হননি। বি টাউনে অভিনেত্রীর যৌন হেনস্থা হলেও তিনিই এগিয়ে আসেন। মুখ খোলেন।

Advertisement

আরও পড়ুন, জ্যাকলিনকে নিয়ে ইজরায়েলে ড্রাইভ দেবেন সুশান্ত?

এ বার সোশ্যাল মিডিয়া অ্যাডিকশনের বিরুদ্ধে মুখ খুললেন তিনি। রিচা বললেন, ‘‘কেন শুধু শুধু আমরা আনরিয়েল পৃথিবীর মধ্যে নিজেদের বন্দি করে রাখছি? এই সোশ্যাল মিডিয়ার অ্যাডিকশন থেকে নিজেদের বের করে আনতে হবে। নয়তো আমাদের মেন্টাল হেল্থ নষ্ট হয়ে যাবে, এর থেকে বেরিয়ে আসার জন্যই আমরা গান নিয়ে ভেবেছি।’’

Advertisement


শিবানী কাশ্যপ।

রিচা জানালেন, তিনি ব্রেকফাস্ট, লাঞ্চ, ডিনারের মতো করে শুধুমাত্র কাজের তাগিদে সোশ্যাল মিডিয়ায় আছেন। শিবানী কশ্যপের এই অ্যালবাম লঞ্চে উপস্থিত ছিলেন মিকা সিংহ। গানের ভেতর দিয়ে ভার্চুয়াল দুনিয়ার বিরোধিতা করে এই প্রজন্মকে সচেতন করলেন রিচা আর শিবানী।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন