richa chadda

Richa Chadha-Ali Fazal: এক দশকের প্রেমে অবশেষে গাঁটছড়া, মার্চেই বিয়ে করছেন রিচা চড্ডা ও আলি ফজল?

কথা ছিল, ২০২০-তেই গাঁটছড়া বাঁধবেন দু’জনে। সবটাই ওলোটপালট করে দিল অতিমারি। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসায় অবশেষে বিয়ের সিদ্ধান্ত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২২ ১৯:২৬
Share:

অবশেষে বিয়ে করছেন রিচা চড্ডা ও আলি ফজল

এক ছবিতে আলাপ। দশ বছর পরে তার সিক্যুয়েলের শ্যুটিং চলাকালীনই বিয়ে করবেন রিচা চড্ডা ও আলি ফজল। বলিউডে ফের সানাই বাজল বলে!

২০১২ সালে ‘ফুকরে’ ছবির সেটেই আলাপ রিচা-আলির। বন্ধুত্ব গড়াল প্রেমে। সাত বছর পরে, ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। কথা ছিল, ২০২০-তেই গাঁটছড়া বাঁধবেন দু’জনে। সবটাই ওলোটপালট করে দিল অতিমারি। করোনা পরিস্থিতি আপাতত কিছুটা নিয়ন্ত্রণে। সব ঠিক থাকলে তাই আগামী মার্চেই চার হাত এক হতে চলেছে এই তারকা জুটির।

আপাতত হবু দম্পতির হাত ভর্তি কাজ। দু’জনে একসঙ্গে অভিনয় করছেন ‘ফুকরে’র সিক্যুয়েল ছবি ‘ফুকরে ৩’-এ। তা ছাড়া, আলির হাতে হলিউডের ছবি ‘ডেথ অন দ্য নাইল’। রিচার ঝুলিতে তিগমাংশু ঢুলিয়ার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’। কিছু দিন হল নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন এই তারকা জুটি।

Advertisement

বলি পাড়ার খবর, মার্চে দিল্লিতে শ্যুটিং চলবে ‘ফুকরে ৩’-র। তার থেকেই সাময়িক বিরতি নিয়ে মুম্বইয়ে ফিরবেন রিচা ও আলি। তার পরে সোজা বিয়ের মণ্ডপে। তারকা জুটি থেকে তারকা দম্পতি হয়ে ফের হাজির হবেন ছবির সেটে।

এই ছবিই যে তাঁদের মিলিয়ে দিয়েছে! চিরকালের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন