Ritabhari Chakrabarty

Salman-Ritabharai: সারা সন্ধে সলমনের সঙ্গে! হলুদ শাড়ি, খোলা চুলে পরম আনন্দে ঋতাভরী

সলমনের সঙ্গে কাটানো মহূর্ত ঋতাভরীর কাছে সবার থেকে, সব কিছুর থেকে সম্ভবত অন্য রকম

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৫:৪৪
Share:

সলমন খান এবং ঋতাভরী চক্রবর্তী।


গত বছরেও তিনি চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন। সে বার ছিলেন ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবির প্রতিনিধি। এ বারেও তিনি উদযাপনে সামিল। উৎসব মাতোয়ারা বাঙালিনী বেশে! তাঁর বড় প্রাপ্তি কী? সলমনের খানের সঙ্গে গোটা একটা সন্ধে কাটানো। লাল কার্পেটে পা ডুবিয়ে এক ফ্রেমে সলমন-ঋতাভরী চক্রবর্তী। ‘স্যুটেট বুটেড’ ভাইজান। ঋতাভরী হলুদ শাড়ি, খোলা চুলে ঝলমল।

তার আগে সলমনের সঙ্গে তাঁকে উৎসব মঞ্চেও দেখা গিয়েছিল। আর ছিলেন রণবীর সিংহ, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, শ্রদ্ধা কপূরের মতো বলিউড তারকারা। সেই ভিড়েও নজরে কাড়েন এই বঙ্গতনয়া। লাল-সাদা লেহঙ্গা-চোলি, গয়নায় নেচে ওঠেন বাংলা গানের তালে।

Advertisement

মঙ্গলবার সন্ধেয় সলমনের সঙ্গে কাটানো মুহূর্ত ঋতাভরীর কাছে বোধহয় সব কিছুর থেকে অন্য রকম, সবচেয়ে আলাদা। নির্দ্বিধায় অভিনেত্রী স্বীকারও করেছেন সে কথা। ফেসবুকে এক ফ্রেমে তাঁর আর ভাইজানের ছবি। আবেগে ভেসেছেন নায়িকা। লিখেছেন, ‘তিনি মহাতারকা। তাঁকে নিয়ে কথা ফুরোতেই চায় না। কিন্তু তাঁর মতো নরম, পেলব মনের মানুষ খুব কম দেখলাম! আমি এবং আমার গোটা দলের সঙ্গে তাঁর আন্তরিকতা কখনও ভোলার নয়। সলমন এত্ত মিষ্টি! মুহূর্তগুলো না কাটালে জানতেই পারতাম না।’

ঋতাভরী আপাতত ছক ভাঙায় বিশ্বাসী। উৎসবের মতো তিনি চোখ টেনেছেন নুসরত জাহানের শো-তে এসেও। ‘বোনিলা’ নুসরতের কাছে খুলে দিয়েছেন মন-মুখের আগল। প্রেম-যৌনতা-প্রেমিক-বহুগামিতা-ডেট। সব নিয়েই ঋতাভরীর আলাপচারি যেন কথা নয়, এক রাশ তপ্ত লাভা! তিনি বিস্মিত, ‘‘একুশ শতকেও পুরুষের বহুগামিতা তাকে ‘নায়ক’ তকমা দেয়। আর সেই পথে হাঁটলেই নারী হয়ে যায় বেশ্যা!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন