New Bengali Film

কৌশিক সেনের সঙ্গে শুটিং শুরু ঋতুপর্ণার, শহরে এসে কী বললেন রাহুল বোস?

‘ম্যাডাম সেনগুপ্ত’ ছবির শুটিং শুরু হল শুক্রবার। রাহুল বোসের শুটিং শুরু সোমবার। তার আগে কথা বললেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ২০:৩৬
Share:

(বাঁ দিক থেকে) কৌশিক সেন, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং রাহুল বসু। ছবি: সংগৃহীত।

‘ম্যাডাম সেনগুপ্ত’ ছবিটির শুটিং শুরু হল শুক্রবার। মুখ্য চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত। রয়েছেন কৌশিক সেন এবং রাহুল বোস। শুটিং চলছে কলকাতার পার্শ্ববর্তী অঞ্চলে। প্রথম দিনের শুটিংয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত ও কৌশিক সেনের দৃশ্যের কাজ শুরু হল। ইতিমধ্যে শহরে পৌঁছে গিয়েছেন রাহুল বোস। তাঁর শুটিং শুরু হচ্ছে আগামী সোমবার।

Advertisement

‘ম্যাডাম সেনগুপ্ত’ ছবি শুটিংয়ে ঋতুপর্ণা সেনগুপ্ত। —নিজস্ব চিত্র।

শহরে এসে আনন্দবাজার অনলাইনকে রাহুল বললেন, “আমার প্রথম বাংলা ছবিই ঋতুর সঙ্গে, ‘অনুরণন’। প্রায় ২৪ বছর পরে আবারও ঋতুর সঙ্গে ছবি করছি। হত্যারহস্যের প্রেক্ষাপটে এই ছবি। যে হেতু বাংলা ছবি, তাই শিল্প-সংস্কৃতির ছোঁয়া থাকবেই ছবিতে। তবে আমার চরিত্রটি একটু একঘেয়ে লাগতে পারে। ছবিতে ঋতু আর আমি খুব ভাল বন্ধু। রহস্য উদ্‌ঘাটনের পথে একসঙ্গে হাঁটব আমরা।”

সায়ন্তন ঘোষালের এই ছবিতে কার্টুনিস্টের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পাশাপাশি, খুনের রহস্যের কিনারা করবেন তিনি। ছবিতে বিবাহবিচ্ছিন্না ‘ম্যাডাম সেনগুপ্ত’-এর স্বামী নিখোঁজ হয়ে যান। রহস্যের কিনারা করতে নেমে পড়েন ঋতুপর্ণা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন