মাস্কারা নিয়ে মশকরা?

রঞ্জন জ়িরো মেকআপ লুক চেয়েছিলেন ঋতুপর্ণার মুখে। কিন্তু নায়িকা পরিচালককে লুকিয়ে ঠিক মাস্কারা ব্যবহার করেছিলেন!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ০০:১৫
Share:

ঋতুপর্ণা।

পরিচালকদের সঙ্গে অভিনেত্রীদের তো কত কী হয়! কিন্তু কখনও শুনেছেন অভিনেত্রীর কীর্তিতে পরিচালকের চোখে জল? সেটাই ঘটেছে রঞ্জন ঘোষের ‘আহা রে’-র সেটে। যেখানে প্রধান নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। পানিহাটির একটি বাড়িতে চলছিল শুটিং। রঞ্জন জ়িরো মেকআপ লুক চেয়েছিলেন ঋতুপর্ণার মুখে। কিন্তু নায়িকা পরিচালককে লুকিয়ে ঠিক মাস্কারা ব্যবহার করেছিলেন!

Advertisement

রঞ্জন মনিটরে সব দেখছিলেন। তার পর ঋতুর চোখে মাস্কারা দেখে তিনি নিরুদ্দেশ। ঋতুর কথায়, ‘‘সোহাগদি (সেন) ডাকাডাকি করছেন, আমি ডাকছি। কে যেন খবর দিল, ও সেই বাড়ির চিলেকোঠায় দরজায় ছিটকিনি আটকে নতুন বৌয়ের মতো বসে আছে! আমি তো শুধু চুরি করে একটু মাস্কারাই লাগিয়েছিলাম!’’

তার পর বহু দরজা ধাক্কাধাক্কি করায় রঞ্জন বেরিয়ে আসেন ঠিকই, কিন্তু তখন তাঁর চোখ ভর্তি জল। ‘‘ও দেখি কাকে বলছে, আমি নতুন পরিচালক বলে ঋতুদিকে কিছু বলতে পারছি না,’’ হাসতে হাসতে ঘটনাটা বলছিলেন ঋতুপর্ণা। শেষে মাস্কারাটা তুলে নিয়েছিলেন তো? ‘‘না তুলে পারি?’’ হেসে ফেললেন নায়িকা!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন