Entertainment News

‘বিনি সুতোয়’ প্রকাশ্যে এলেন ঋত্বিক-জয়া

সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে অতনু লিখেছেন, ‘ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি...।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০১৯ ১১:০৮
Share:

ঋত্বিক এবং জয়া।

শাড়ি, চশমা, টিপের শান্ত বাঙালি চেহারা। পাশে বসা যুবক তুলনায় কিছুটা অস্থির। ওঁরা জয়া আহসান এবং ঋত্বিক চক্রবর্তী। অতনু ঘোষের পরিচালনায় ‘বিনি সুতোয়’ ছবির ফার্স্ট লুকে সদ্য এ ভাবেই প্রকাশ্যে এলেন ঋত্বিক-জয়া জুটি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করে অতনু লিখেছেন, ‘ছুটি হলে রোজ ভাসাই জলে কাগজ নৌকাখানি...।’ সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, অরিন্দম শীল, নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের পর এ বার অতনুর সঙ্গে কাজ করলেন জয়া।

শুধু অভিনয় নয়, এ ছবিতে গানও গেয়েছেন জয়া। প্রায় মেকআপহীন লুক পছন্দ হয়েছে দর্শকদের বড় অংশের। অতনুর পর্দায় গল্প বলার মুন্সিয়ানা তাঁর অন্যান্য ছবির মতো এ ছবিকেও আলাদা মাত্রায় পৌঁছে দেবে বলে মনে করেন টলি পাড়ার একটা অংশ। জয়া, ঋত্বিক ছাড়াও কৌশিক সেন, চান্দ্রেয়ী ঘোষ, খেয়া চট্টোপাধ্যায়ের অভিনয়ে সমৃদ্ধ হতে চলেছে ছবিটি।

Advertisement

আরও পড়ুন, দেখুন নুসরতের বিয়ের ফোটো অ্যালবাম

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন