Entertainment News

হনিমুনের ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন রিয়া!

প্রাগে শিবমকে চুমু খাওয়ার ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রিয়া। ক্যাপশনে তিনি লেখেন, ‘কিসেস ফর মিসেস অ্যান্ড আ হার্ট ফর আর্ট।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ১২:৪৩
Share:

রিয়া সেন। ছবি: রিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বয়ফ্রেন্ড শিবম তিওয়ারিকে সদ্য বিয়ে করেছেন অভিনেত্রী রিয়া সেন। বিয়ে ঘিরে যথেষ্ট গোপনতা ছিল সেন পরিবারে। কিন্তু, হনিমুন নিয়ে কোনও রাখঢাক করেননি রিয়া। প্রাগে হনিমুনে গিয়েছেন এই দম্পতি। আর সেখানেই তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তের একটি ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল!

Advertisement

আরও পড়ুন, বিয়ের আগের প্রেগন্যান্সির জল্পনা নিয়ে মুখ খুললেন রিয়া

প্রাগে শিবমকে চুমু খাওয়ার ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রিয়া। ক্যাপশনে তিনি লেখেন, ‘কিসেস ফর মিসেস অ্যান্ড আ হার্ট ফর আর্ট।’ ছবিটি দেখে বোঝা যাচ্ছে শিবম ও রিয়া কোনও একটি রেস্তোরাঁয় বসে আছেন। সেখানে আশেপাশে লোকজন থাকলেও, তাঁরা নিজেদের নিয়ে ব্যস্ত।

Advertisement

দেখুন, রিয়ার বিয়ের ফোটো অ্যালবাম

গত ১৬ অগস্ট পুণেতে বাঙালি মতে বিয়ে করেন রিয়া। শাঁখা সিঁদুর মুকুটে সেজেছিলেন তিনি। গায়ে হলুদ সহ যাবতীয় বাঙালি আচার অনুষ্ঠানও পালন করা হয়। বিয়ের ছবি প্রথম প্রকাশ্যে নিয়ে আসেন রিয়ার দিদি অভিনেত্রী রাইমা সেন। বলি সূত্রের খবর গত ফেব্রুয়ারিতে এক বন্ধুর মাধ্যমে নাকি শিবমের সঙ্গে আলাপ হয় রিয়ার। সেখান থেকেই বন্ধুত্ব। দিদি রাইমার সঙ্গেও শিবমের আলাপ করিয়ে দেন তিনি। তার পর হঠাত্ করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। এ বার হনিমুনের ছবি নিজেই শেয়ার করলেন রিয়া। ☮️

☮️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন