Rohit Shetty

শুটিং চলাকালীন গুরুতর আহত রোহিত শেট্টি, হয়েছে অস্ত্রোপচার, কেমন আছেন পরিচালক?

রামোজি ফিল্ম সিটির অন্দরে চলছিল রোহিত শেট্টির প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং। সেটেই আহত হন পরিচালক, হল অস্ত্রোপচার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ১৭:২৮
Share:

শুটিং চলাকালীন গুরুতর আহত রোহিত শেট্টি। ছবি: সংগৃহীত।

হায়দরাবাদে গুরুতর আহত রোহিত শেট্টি। নিজের স্বপ্নের প্রজেক্টে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং চলছিল রামোজি ফিল্ম সিটির অন্দরে। শুটি চলাকালীন হাতে চোট লাগে তাঁর। বিলম্ব না করেই তৎক্ষণাৎ পরিচালককে নিয়ে যাওয়া হয় কামিনেনি হাসপাতালে। সেখানে ছোট অস্ত্রোপচার হয় তাঁর। কয়েক ঘণ্টা রেখে ছেড়ে দেওয়া হয় পরিচালককে। সূত্রের খবর, গাড়ির পিছনে ধাওয়া করার একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন এই দুর্ঘটনা ঘটে। আহত হন খোদ পরিচালক।

Advertisement

এই সিরিজ়ের জন্য বিরাট বড় সেটে তৈরি করা হয়েছে রামোজি ফিল্ম সিটির অন্দরে। এই সিরিজ়ের মুখ্য চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মলহোত্রকে। এই সিরিজ়ের শুটিং চলাকালীন আহত হয়েছিলেন সিদ্ধার্থও। রোহিতের ছবিতে বার বার ফিরে এসেছে পুলিশ বিশ্বের হালহকিকত। এর আগে ‘সিম্বা’, ‘সিংহম’ এবং ‘সূর্যবংশী’র মতো পুলিশ চরিত্রের সৃষ্টি করেছেন তিনি। এবার গোটা সিরিজ়টাই পুলিশকেন্দ্রিক। পুলিশের প্রতি শ্রদ্ধা ও গাড়ির প্রতি অনুরাগ থেকেই এই সিরিজ় নির্মাণ করছেন রোহিত। সিদ্ধার্থ ছাড়াও এই সিরিজ়ে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শিল্পা শেট্টি ও বিবেক ওবেরয়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন