Roshni Bhattacharya

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে ‘গোধুলি আলাপ’-এর রোহিণী, নাম দিয়েছেন বিয়ে ২.০!

দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। গত বছরই রেজিস্ট্রি ম্যারেজ করে বিয়ে হয় ‘গোধুলী আলাপ’ খ্যাত অভিনেত্রীর। এ বার ফের বিয়ে করতে চলেছেন!

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ২০:২৪
Share:

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে রোশনি। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

শীত মানেই চারপাশে বিয়ের সানাই। এক বছর আগেই বিয়ে হয়ে গিয়েছিল ‘গোধুলি আলাপ’ খ্যাত রোহিণীর অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের। এ বার বিয়ে ২.০ সম্পন্ন হতে চলেছে রোশনির। যদিও পর্দায় খানেক চারেক বার বিয়ে হয়ে গিয়েছে তাঁর। এ বার বাস্তব জীবনে দ্বিতীয় বার বিয়ে করতে চলেছে অভিনেত্রী। তবে টুইস্ট রয়েছে। দ্বিতীয় বার বিয়ে হলেও পাত্র কিন্তু পাল্টাচ্ছেন না অভিনেত্রী। আগামী ৮ ডিসেম্বর বসতে চলেছে অভিনেত্রীর বিয়ের আসর। গত বছর এই সময় সইসাবুদ করে বিয়ে হয় রোশনি এবং তূর্জের। কিন্তু আচমকাই রোশনির শ্বশুরমশাই মারা যান। তাই এক বছর পার করে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে সারতে চলেছেন রোশনি-তূর্জ। ২০১৯ থেকে সম্পর্কের শুরু। একুশ সালে রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। গত এক বছর ধরে একত্রবাস করছেন। রোশনির স্বামী তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নয়। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। তবে মাঝে মধ্যেই টলি তারকাদের সঙ্গে লেন্সবন্দি হতে দেখা গিয়েছে রোশনির স্বামীকে।

Advertisement

প্রথম বার সইসাবুদ করে বিয়ে হলেও এ বার একদম আচার-বিচার, রীতি-নীতি মেনেই সামাজিক বিয়ে সারবেন অভিনেত্রী। রোশনির কথায়, ‘‘আমি যতটা পারব আচার মানার চেষ্টা করছি। তবে বিয়েটা হবে বেদ মেনে। যেহেতু এক বছর ধরে আমি বিবাহিত। এটা আমার বিয়ে ২.০।’’

রোশনি ও তূর্জ। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

এক বছর ধরে একসঙ্গে থাকলেও এ বছর এখন কটা দিন আলাদাই থাকবেন বলেই জানালেন অভিনেত্রী।

Advertisement

রানি রাসমণি ধারাবাহিকে জগদম্বা চরিত্রটির জন্য বিপুল জনপ্রিয়তা পান রোশনি। ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি করে ফেলেছেন রোশনি। নাম ‘অতি উত্তম’। যদিও ছবিটি এখনও মুক্তি পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন