Rukmini Maitra

বয়স বাড়ল দেবের, প্রতিজ্ঞাবদ্ধ হলেন রুক্মিণী! ‘পার্টনার’কে নিয়ে কী লিখলেন অভিনেত্রী?

২৫ ডিসেম্বর ছিল দেবের জন্মদিন। গোটা টলিউড প্রায় শুভেচ্ছা জানিয়েছে অভিনেতাকে। সব শেষে শুভেচ্ছাবার্তা পাঠালেন রুক্মিণী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ২১:১৫
Share:

দেবের জন্মদিনে রুক্মিণীর শুভেচ্ছা। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

২৫ ডিসেম্বর ছিল সাংসদ-অভিনেতা দেবের জন্মদিন। ২৪ তারিখ মধ্যরাত থেকেই শুরু হয়েছিল উদ্‌যাপন। গতকাল হরেক রকমের কেক কাটলেন। পরিবার-বন্ধুদের সঙ্গে কাটালেন দিনটা। অভিনেতার জন্মদিনে রুক্মিণী কী শুভেচ্ছাবার্তা দেন, সে দিকে নজর ছিল অনেকেরই।

Advertisement

সারা দিন দেবকে নিয়ে একটি বাক্যও লেখেননি অভিনেত্রী। দিনটি পেরিয়ে তার পর এল চমক। বিশেষ মানুষের জন্মদিনে এ বার শুভেচ্ছাবার্তার পাশপাশি হলেন প্রতি়জ্ঞাবদ্ধ। কী লিখলেন রুক্মিণী?

২৪ ডিসেম্বর মাঝরাতে রাস্তায় দেখা যায় রুক্মিণীদের উল্লাস। তাঁকে সঙ্গ দিতে হাজির হয়েছিলেন পরিচালক রাজা চন্দ। তাঁর স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকার এবং আরও কয়েক জন বন্ধু। তার পর ২৫ তারিখ কেটেছে হইচই করেই। জন্মদিন পার করতেই অভিনেতার উদ্দেশে তিনি লেখেন, ‘‘জীবনের আরও অনেক চড়াই-উতরাই একসঙ্গে পার করব পার্টনার।’’ এমনিতে দেব-রুক্মিণী কখনওই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। তবে তাঁরা যে একে অপরের পার্টনার, তা ইন্ডাস্ট্রির খোলা সত্যি। কাজের ফাঁকে বিরতি পেলেই দু’জনে কখনও পাড়ি দিয়েছেন মলদ্বীপের সমুদ্র সৈকতে, কখনও তাঁরা আবার গিয়েছেন সুমেরুপ্রভা দেখতে। চলতি বছরেই নতুন বাড়ি কিনেছেন। মা, বোন, রুক্মিণী— সকলকেই দেখা গিয়েছিল দেবের জন্মদিনের ভিডিয়োতে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন