Entertainment News

‘ডার্ক ওয়েব’-এর ফাঁদে সাহেব-সম্পূর্ণা?

কখনও লাইভ মার্ডার, কখনও ড্রাগ কেনাবেচা, কখনও বা শিশুদের ওপর লাঞ্ছনা চলছে এই ইন্টারনেটেই। কখনও বা সামনে আসছে ব্লু হোয়েল-এর মতো গেম। সে সবের খবর রাখেন নিশ্চই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৮ ১৫:২৫
Share:

সাহেব এবং সম্পূর্ণা।

প্রতিদিন, বা বলা ভাল প্রতি মুহূর্তেই হয়তো ইন্টারনেট ব্যবহার করেন আপনি। আর এই ইন্টারনেটেই ছড়িয়ে রয়েছে বহু অপরাধী। কখনও লাইভ মার্ডার, কখনও ড্রাগ কেনাবেচা, কখনও বা শিশুদের ওপর লাঞ্ছনা চলছে এই ইন্টারনেটেই। কখনও বা সামনে আসছে ব্লু হোয়েল-এর মতো গেম। সে সবের খবর রাখেন নিশ্চই।

Advertisement

ঠিক এই বিষয়কেই ফ্রেমবন্দি করেছেন পরিচালক সায়ন্তন ঘোষাল। ওয়েব সিরিজের নাম ‘ডার্ক ওয়েব’। ইতিমধ্যেই এর চারটি এপিসোডের স্ট্রিমিং হয়েছে হইচই প্ল্যাটফর্মে। আগামী ১১ অগস্ট দেখা যাবে আরও চারটি এপিসোড।

‘ডার্ক ওয়েব’-এ মূল চরিত্রে অভিনয় করেছেন সাহেব ভট্টাচার্য এবং সম্পূর্ণা লাহিড়ি। গল্প অনুযায়ী, সাহেবের পরিবার জড়িয়ে যায় এই ‘ডার্ক ওয়েব’-এর ফাঁদে। সেখান থেকে কি বেরিয়ে আসতে পারবেন তাঁরা? সম্পূর্ণা রয়েছেন এক সাংবাদিকের চরিত্রে।

Advertisement

আরও পড়ুন, ‘কৃষ্ণকলি’ তিয়াশার স্বামীও অভিনেতা, জানেন তিনি কে?

সাংবাদিকের চরিত্র সম্পূর্ণার কেরিয়ারে প্রথম। ‘ডার্ক ওয়েব’ প্রসঙ্গে তিনি বললেন, ‘‘এই জগত্ সম্পর্কে আমার কোনও ধারণা ছিল না, কতটা সাবধানতার সঙ্গে আমরা ইন্টারনেট ব্যবহার করব সেটা মাথায় রাখতে হবে। এই ওয়েব সিরিজ দর্শককে সচেতন করবে বলে মনে করি। আমার তো মনে হয় এই বিষয়টা নিয়ে ভারতে এর আগে কোনও কাজ হয়নি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন