Saif Ali Khan

সইফকে অপহরণ করার কথা হয়েছিল, জানালেন তিনি নিজেই

নবাব মনসুর আলি খান পটৌডির ছেলে বলে কথা। এত দিন পর সে কথা প্রকাশ্যে আনলেন সইফ নিজে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২১ ২১:৫৫
Share:

সইফ আলি খান ফাইল চিত্র

নবাব মনসুর আলি খান পটৌডির ছেলে বলে কথা। সেই সইফ আলি খানকে কেউ অপহরণ করতে চেয়েছিলেন। এত দিন পর সে কথা প্রকাশ্যে আনলেন সইফ নিজে?

Advertisement

আসলে আক্ষরিক অর্থে অপহরণের সঙ্গে এই অপহরণের অল্প বিস্তর ফারাক রয়েছে। আর তাই এত দিন সামনে আসেনি এই চাঞ্চল্যকর তথ্য। অপহরণের প্রক্রিয়া শুরু হওয়ার আগেই অপহরণকারী সইফের বাবা-মাকে জানিয়ে দিয়েছিলেন। তাই অপহৃত হতে হতেও হননি অভিনেতা। শুধু তাই নয়, বড় অঙ্কের মুক্তিপণের জন্য অপহরণের পরিকল্পনা করা হয়নি। অপহরণের এক মাত্র কারণ, সইফ আলি খান বড্ড মিষ্টি বাচ্চা ছিলেন ছোটবেলায়। আর তাই অপহরণ পরিকল্পনাকারী অভিনেত্রী ডিম্পল কপাডিয়া সইফকে তুলে নিয়ে যেতে চেয়েছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সইফ আলি খান খোলসা করেছেন এ কথা। প্রশ্নকর্তা ডিম্পল কপাডিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জানতে চেয়েছিলেন। ‘দিল চাহ্তা হ্যায়’, ‘বিয়িং সাইরাস’, ‘তাণ্ডব’— ৩টি ছবি বিভিন্ন রসায়নে কাজ করেছেন একে অপরের সঙ্গে। তার ভিত্তিতে সইফের জবাব, ‘‘ডিম্পল কপাডিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা অপূর্ব। তবে আমাদের সম্পর্ক আজকের নয়। ছোট ‌থেকে আমার মায়ের (শর্মিলা ঠাকুর) সঙ্গে বন্ধুত্ব ওঁর। ছোটবেলায় তিনি আমাকে অপহরণ করতে চেয়েছিলেন। কারণ আমি নাকি খুব মিষ্টি বাচ্চা ছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন