Salman khan

বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল, শেষ মুহূর্তে বেঁকে বসেন সলমন

আপনি কি জানেন বিয়ের কার্ড ছাপা হয়ে যাওয়ার পরও শেষ মুহূর্তে সরে এসেছিলেন ভাইজান?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২০ ১৭:৪৫
Share:

সলমন খান।

জীবনের ৫৪টা বসন্ত পেরিয়ে এসেও আজও তিনি বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। তাঁর ক্যারিশ্মায় কাত টিনএজার থেকে মাঝবয়সি। তিনি সলমন খান।

Advertisement

কিন্তু আপনি কি জানেন বিয়ের কার্ড ছাপা হয়ে যাওয়ার পরও শেষ মুহূর্তে সরে এসেছিলেন ভাইজান? নিজেই ভেস্তে দিয়েছিলেন বিয়ের প্ল্যান!

এক কমেডি শো-তে এসে পরিচালক সাজিদ নাদিয়াওয়ালাই ফাঁস করলেন এই তথ্য। সালটা ১৯৯৯। দিব্যা ভারতীর প্রাক্তন স্বামী সাজিদ সে সময় পুনরায় বিয়ে করবেন ভাবছেন। সলমনও ঠিক করেন, বিয়ে করবেন তিনিও। সেই মতো কার্ড ছাপা, লোকজনদের আমন্ত্রণ জানানোও হয়ে গিয়েছিল।

Advertisement

সলমনের বাবা সেলিম খানের জন্মদিন ছিল ১৮ নভেম্বর। ঠিক ছিল, সেই দিনই বিয়ে করবেন সলমন। কিন্তু বিয়ের ঠিক চার-পাঁচ দিন আগে সলমন সাফ জানিয়ে দেন, “আমার এখন বিয়ে করার মুড নেই।”

আরও পড়ুন- লকডাউন না মেনে ক্যাটরিনার সঙ্গে দেখা করার অভিযোগ, মুখ খুললেন ভিকি

কিন্তু পাত্রী কে ছিলে্‌ সে কথা কোনওমতেই ফাঁস করতে চাননি সাজিদ। মুখ খোলেননি সলমনও। যদিও কর্ণ জোহরের এক চ্যাট শো-তে সলমন একবার জানিয়েছিলেন অভিনেতা সঙ্গীতা বিজলানির সঙ্গে তাঁর বিয়ের কথাবার্তা এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তা ভেস্তে যায়। কারণ হিসেবে সলমন বলেছিলেন, “সে সময় কোনও রকম সিরিয়াস সম্পর্কের জন্য আমি তৈরি ছিলাম না।”

আরও পড়ুন- দ্বিতীয় বিয়েও ভেঙে যাচ্ছে সুনিধি চৌহানের ?

ভাইজানের প্রেম নিয়ে বলিপাড়ায় কম গুঞ্জন হয়নি। কখনও সঙ্গীতা, কখনও ঐশ্বর্যা আবার কখনও বা ক্যাটরিনা— তাঁর জীবনে বসন্ত এসেছে বার বার। বর্তমানে রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভন্তুরের সঙ্গে তাঁর প্রেমের গসিপ নিয়ে উত্তাল বলিপাড়া। লকডাউনেও একই ফার্মহাউজে 'বন্দি' রয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন