• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউন না মেনে ক্যাটরিনার সঙ্গে দেখা করার অভিযোগ, মুখ খুললেন ভিকি

vicky
ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ।

লকডাউনে একসঙ্গে রয়েছেন রণবীর-আলিয়া। ফার্মহাউজে সময় কাটাচ্ছেন ইউলিয়া-সলমন। এ দিকে রিউমারড কাপল ভিকি-ক্যাটরিনার নাকি দিন কাটছে বিরহে, কারণ তাঁরা আলাদা রয়েছেন বেশ অনেক দিন। আর সেই বিরহ-ব্যথায় মলম লাগাতে গিয়েই নাকি বেজায় ফাঁপরে পড়েছেন ভিকি কৌশল, পড়তে হয়েছে পুলিশি জেরার মুখেও— এমনটাই বেশ কয়েক দিন ধরে বলাবলি করছিল সোশ্যাল মিডিয়া।

কী হয়েছে? কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় খবর ছড়ায়, এক অভিনেতা নাকি তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গে লকডাউন অমান্য করে দেখা করতে গিয়ে পুলিশের খপ্পরে পড়েছেন। দেখা তো করতে পারেনই নি, উপরন্তু তাঁকে নাকি ‘উচিত শিক্ষা’ দিয়েছে পুলিশ।

কে সেই অভিনেতা? — উত্তর খুঁজতে খুঁজতেই নেটাগরিকদের একাংশ ধারণা করে নেন, সেই অভিনেতা আর কেউ নন— ভিকি কৌশল। তিনিই দেখা করতে গিয়েছিলেন তাঁর ‘বিশেষ বন্ধু’ ক্যাটরিনা কইফের সঙ্গে। বেশ কয়েকটি সংবাদমাধ্যমেও উপযুক্ত প্রমাণ ছাড়াও সে খবর প্রকাশিত হওয়ায় আগুনে ঘি পড়ে। ফ্যানদের রোষের মুখেও পড়তে হয় অভিনেতাকে।

আরও পড়ুন- দ্বিতীয় বিয়েও ভেঙে যাচ্ছে সুনিধি চৌহানের ?

প্রথমে চুপ থাকলেও বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে মুম্বই পুলিশকে ট্যাগ করে একটি টুইট করেন ভিকি। তিনি লেখেন, “এই সব গুজব ভিত্তিহীন। আমি মোটেও লকডাউন অমান্য করিনি। আর অমান্য করার দায়ে পুলিশি জেরার মুখেও পড়িনি। লকডাউন শুরু হওয়ার পর থেকে এক দিনও আমি বাড়ির বাইরে পা দিইনি। আমি অনুরাগীদের অনুরোধ করব এই সব গুজবে কান না দেওয়ার জন্য।”

দেখুন ভিকির টুইট 

 

ভিকির ওই পোস্টে খানিক হলেও স্বস্তি পেয়েছেন ফ্যানরা। একজন যেমন লিখেছেন, “আমি খুশি, তুমি সত্যি প্রকাশ করলে। এ’ভাবে প্রমাণ ছাড়া দুই জন নামী অভিনেতাকে নিয়ে কুৎসা রটা্নো মানে তাঁদের সম্মান নিয়ে ছিনিমিনি খেলা। আমরা তোমার সঙ্গে রয়েছি।” আরও এক জনের বক্তব্য, “তোমায় বিশ্বাস করি ভিকি। যে সমস্ত মানুষ এই সব গুজব ছড়ায় তাদের প্রতি আমার করুণা।”

আরও পড়ুন- লকডাউনের মধ্যেই বন্ধুদের ডেকে মদ্যপানের আয়োজন অনিতা রাজের

ভিকির কথামতো তিনি বাড়িতে রয়েছেন। ও দিকে ক্যাটরিনাও বাসন মেজে, রান্না করে ক্লান্ত— তাঁদের অ্যাপার্টমেন্টের দূরত্বও বেশি নয়... কিন্তু মাঝখানে কাঁটার মতো দাঁড়িয়ে রয়েছে করোনা।

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন