Bollywood

জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন! সামনে এল ভিডিয়ো

কাকে এই প্রস্তাব দিয়েছিলেন ভাইজান? নব্বইয়ের দশক কাঁপানো জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলাকে নাকি প্রেম নিবেদন করেছিলেন সলমন। সাক্ষাৎকারে নিজের মুখেই সে কথা জানিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৮ ১৪:০৭
Share:

জুহি চাওলাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন। ২৬ বছর আগে এক সাক্ষাৎকারে সে কথা জানিয়েছিলেন তিনি। সামনে এল সেই ভিডিয়ো।

সালটা ১৯৯২। জোরকদমেই শুরু হয়েছে সলমনের কেরিয়ার। ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবির সাফল্যের পর সলমন তখন বলিউডের বেশ জনপ্রিয় মুখ। আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে ‘আন্দাজ আপনা আপনা’ ছবির শুটিংও চলছে পুরোদমে। হঠাৎই বোমা ফাটালেন ‘ভাইজান’। এক সাক্ষাৎকারে প্রকাশ্যেই জানালেন, জনপ্রিয় এক নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি এবং প্রত্যাখ্যাতও হয়েছেন।

Advertisement

’৯২ সালে সলমনের সাক্ষাৎকারের সেই ভিডিয়ো দিন কয়েক ধরে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’-এর ক্যাসানোভা চরিত্র সম্পর্কে সবারই কমবেশি জানা। উঠতি তারকা থেকে নামী দামি নায়িকা— সলমনের জীবনে একাধিক নারীর নাম উঠে এসেছে।

এখন প্রশ্ন হল, কাকে এই প্রস্তাব দিয়েছিলেন ভাইজান? নব্বইয়ের দশক কাঁপানো জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলাকে নাকি প্রেম নিবেদন করেছিলেন সলমন। সাক্ষাৎকারে নিজের মুখেই সে কথা জানিয়েছেন তিনি।

Advertisement

দেখুন ভিডিয়ো:

জুহি কী বলেছিলেন জানা নেই, তবে সলমনের দেওয়া বিয়ের প্রস্তাব নাকি ফিরিয়ে দিয়েছিলেন জুহির বাবা। সলমন বলেছেন, ‘‘জুহি খুব মিষ্টি ও আদুরে। ওর বাবার কাছে আমি বিয়ের প্রস্তাব নিয়ে যাই। কিন্তু উনি আমাকে না করে দেন।’’

আরও পড়ুন:

সঞ্জয়ের অনুরোধ সত্ত্বেও ‘সঞ্জু’ দেখেননি এই বলি তারকা!

ফের হাজির ‘ডান্সিং আঙ্কল’, সঙ্গী এ বার হৃতিক! দেখুন ভিডিয়ো

‘আন্দাজ আপনা আপনা’ ছবির শুটিং চলার সময়ে ভ্যাঙ্কুভার ট্যুরে গিয়েছিলেন সলমন ও ছবির পুরো টিম। আমির ও জুহির পাশাপাশি সেই সফরে ছিলেন রবিনা টন্ডন, দিব্যা ভারতী-সহ আরও অনেকে। সেখানেই নাকি জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন।

কেরিয়ারের গোড়াতেই প্রেমে এই নিদারুণ ধাক্কা খেয়ে নাকি বেশ দমে গিয়েছিলেন সলমন। অভিনেতার কাতর স্বীকারোক্তি, ‘‘পাতা নেহি উনহে ক্যায়া চাইয়ে!’’

সলমন জানিয়েছেন, এর পর থেকে নাকি তাঁর সঙ্গে আর স্ক্রিন শেয়ার করতে চাননি জুহি। ১৯৯৭ সালে জুহি অভিনীত ‘দিওয়ানা মস্তানা’ ছবিতে ক্যামিয়ো রোলে দেখা গিয়েছিল সলমনকে। তার পর থেকে নাকি সলমনের সব ছবির অফারই ফিরিয়ে দিয়েছিলেন জুহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন