Salman Khan

চিন সীমান্তে সাইকেল চালালেন সলমন, ছবি টুইট খোদ কেন্দ্রীয় মন্ত্রীর!

Advertisement

সংবাদ সংস্থা

মেছুকা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৮ ১০:৫২
Share:

মেছুকাতে মন্ত্রীদের সঙ্গে সাইকেল চালাচ্ছেন সলমন খান। ছবি টুইটারের সৌজন্যে।

মুম্বইয়ের রাস্তায় সাইকেল চালিয়ে ঘুরছেন বলিউড সুপারস্টার সলমন খান। এমন দৃশ্য দেখতে পাওয়া খুব একটা অস্বাভাবিক নয়। তবে বৃহস্পতিবার তাঁকে সাইকেলে চেপে ঘুরতে দেখা গেল চিন সীমান্তের কাছাকাছি অঞ্চলে। অরুণাচল প্রদেশের মেছুকাতে এক অনুষ্ঠানে সলমনের সাইকেল সফরের সঙ্গী হলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু ও অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খাণ্ডু।

Advertisement

মন্ত্রীদের সঙ্গে সাইকেল চালিয়ে ফুরফুরে সময় কাটানোর পাশাপাশি দু’টি অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন তিনি। ডালমিয়া এমটিবি অরুণাচল হর্নবিলস্ ফ্লাইট ২০১৮-এর সমাপ্তি অনুষ্ঠানে উপস্থিত থাকার পাশাপাশি ষষ্ঠ মেছুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যালের উদ্বোধনও করেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রী কিরেণ রিজিজু বৃহস্পতিবার টুইট করে সলমনকে ধন্যবাদ জানিয়েছেন অরুণাচলে এসে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য।

এদিন পাঞ্জাব থেকে বিশেষ বিমানে ডিব্রুগড় বিমানবন্দরে সকাল সাড়ে দশটায় পৌঁছন সলমন খান। সেখানে তাঁকে অভ্যর্থনা জানান রিজিজু। তারপর হেলিকপ্টারে করে দু'জনে উড়ে আসেন মেছুকাতে।

Advertisement

আরও পড়ুন: জলস্তম্ভ ঝড় দেখেছেন কখনও? ভিডিয়োতে দেখুন তার রূপ

সমুদ্রপৃষ্ঠ থেকে ৬ হাজার ফুট উপরে, চিন সীমান্তের একেবারে কাছে অবস্থিত মেছুকা বিশ্বের বিভিন্ন প্রান্তের পর্যটকদের অন্যতম আকর্ষণের জায়গা।

দুই মন্ত্রীর পাশাপাশি এ দিন সলমন সঙ্গে সাইকেল যাত্রায় অংশ নিয়েছিলেন ১০টি দেশের পর্যটকরা।

আরও পড়ুন: বিয়ের বিমা করিয়েছেন দীপবীর, বিষয়টা ঠিক কী জানেন?

(মুভি ট্রেলারথেকে টাটকামুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদেরবিনোদনবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন