Entertainment News

আপনি কি সলমন ভক্ত? তা হলে খবরটা পড়ে মন খারাপ হতে পারে

‘দ্য কুইন্ট’-এর খবর অনুযায়ী সলমন নাকি নিজেই ‘বিগ বস’ ছেড়ে দিতে চান। এই শো-এর জন্য যতটা সময় দেওয়া প্রয়োজন তা দেওয়া নাকি এই মুহূর্তে সল্লু মিঞার পক্ষে সম্ভব নয়। সে কারণেই অক্ষয়কে নাকি বেছে নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ জুন ২০১৭ ২০:২২
Share:

সলমন খান।— ফাইল চিত্র।

সদ্য মুক্তি পেয়েছে সলমন খানের ‘টিউবলাইট’। বক্স অফিসে এখনও পর্যন্ত খুব একটা ভাল ব্যবসা করতে পারেনি ছবিটি। এই আবহেই সলমন ভক্তদের জন্য আরও একটা দুঃসংবাদ। শোনা যাচ্ছে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর পরের সিজনে নাকি আর হোস্ট করতে দেখা যাবে না ভাইজানকে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিগ বস সিজন ১১-এ সলমনের পরিবর্তে নাকি অ্যাঙ্করের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে।

Advertisement

আরও পড়ুন, বিয়ে করা মানে টাকার অপচয়, মনে করেন সলমন

‘দ্য কুইন্ট’-এর খবর অনুযায়ী সলমন নাকি নিজেই ‘বিগ বস’ ছেড়ে দিতে চান। এই শো-এর জন্য যতটা সময় দেওয়া প্রয়োজন তা দেওয়া নাকি এই মুহূর্তে সল্লু মিঞার পক্ষে সম্ভব নয়। সে কারণেই অক্ষয়কে নাকি বেছে নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। কারণ ভাইজানের মতোই অক্ষয়েরও জনসংযোগ প্রশংসনীয়।

Advertisement

তবে গোটা বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত সরকারি ভাবে কেউ মুখ খোলেননি। আদৌ সলমন শো ছেড়ে দিচ্ছেন কিনা, তাই তা নিয়ে আপাতত জল্পনা চলছে বিভিন্ন মহলে।

সত্যিই কি এ বার ‘বিগ বস’ হোস্ট করবেন অক্ষয়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন