Entertainment News

ক্যাটরিনার প্রতি এখনও অবসেসড সলমন?

য়ুলিয়া ভানটুরের সঙ্গে সলমন খানের সম্পর্ক এখনও আছে কি? তা নিয়ে এখনও জল্পনা রয়েছে বলি মহলে। কিন্তু এর মধ্যেই প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কইফের প্রতি সল্লু মিঞার অবসেশন নিয়ে নয়া জল্পনা উস্কে দিল ‘কফি উইথ কর্ণ সিজন ৫’-এ ভাইজানের একটি প্রোমো।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৬ ১২:৫০
Share:

য়ুলিয়া ভানটুরের সঙ্গে সলমন খানের সম্পর্ক এখনও আছে কি? তা নিয়ে এখনও জল্পনা রয়েছে বলি মহলে। কিন্তু এর মধ্যেই প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কইফের প্রতি সল্লু মিঞার অবসেশন নিয়ে নয়া জল্পনা উস্কে দিল ‘কফি উইথ কর্ণ সিজন ৫’-এ ভাইজানের একটি প্রোমো। ওই শো-য়ের ১০০তম পর্বে হাজির থাকবেন নায়ক। সঙ্গে থাকবেন সোহেল এবং আরবাজ খান।
কিন্তু কর্ণের শো-তে কী এমন করলেন সলমন? আসলে কর্ণ র‌্যাপিড ফায়ার রাউন্ডে সোহেল খানকে সেরা নায়িকাদের নম্বর দিতে বলেন। কিন্তু প্রোমোতে দেখা গিয়েছে সোহেলকে উত্তর না দিতে দিয়ে সলমন চেঁচিয়ে বলছেন, ‘ক্যাটরিনা…ক্যাটরিনা… ক্যাটরিনা, ও থাকবে এক থেকে চারের মধ্যে।’ বাধ্য হয়ে কর্ণ হাসতে হাসতে মনে করিয়ে দেন, প্রশ্নটা ছিল সোহেল খানের জন্য। কিন্তু তাতে কি আর সলমনকে আটকানো যায়?
সম্প্রতি বিয়ে নিয়ে যাবতীয় গুজব উড়িয়ে দিয়ে সলমনকে ‘ভাল বন্ধু’ বলে ব্যাখ্যা দিয়েছেন য়ুলিয়া। তার পরই প্রকাশ্যে ক্যাটরিনাকে নিয়ে গলা ফাটালেন সল্লু। সে কারণেই ক্যাট সুন্দরীর প্রতি ভাইজানের অবসেশন নিয়ে ফের শুরু হয়েছে নয়া গুঞ্জন।

Advertisement

আরও পড়ুন, কবে দাদু হচ্ছেন? রণধীর জানালেন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন