Salman Khan

বড় পর্দায় ছবি হিট হচ্ছে না! ওটিটির পর্দায় কবে দেখা যাবে সলমনকে?

এই মুহূর্তে ‘টাইগার ৩’ এর অপেক্ষায় রয়েছেন সলমন অনুরাগীরা। এ বার জোর জল্পনা বড় পর্দায় গণ্ডি পেরিয়ে অনু পর্দায় দেখা যাবে ভাইজানকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ২০:৩৮
Share:

খুব শীঘ্রই ওটিটিতে অভিষেক ঘটতে চলেছেন সলমন খানের। ছবি: সংগৃহীত।

৩ দশকেরও বেশি সময় ধরে বলিপাড়ায় রাজত্ব করছেন সলমন খান। তিনি পর্দায় এলেই নাকি ছবি হিট! লক্ষ্মীলাভ হল মালিকদের। কিন্তু গত দু’বছরে কোনও হিট ছবি দিতে পারেননি ভাইজান। যদিও ‘কিসি কি ভাই কিসি কি জান’ খানিকটা কান ঘেঁষেই বেরিয়ে গিয়েছে, তবে ‘অন্তিম’-এর ভরাডুবি হয়েছে বক্স অফিসে। কোভিডের সময় রাধে ছবিটি মুক্তি পায় ওটিটিতে। এখন সবার অপেক্ষা, কবে বড় পর্দায় মুক্তি পাবে ‘টাইগার ৩’। এর মাঝেই জোর গুঞ্জন খুব শীঘ্রই ওটিটিতে অভিষেক ঘটতে চলেছেন সলমন খানের। এই মুহূর্তে বলিউডের অধিকাংশ তারকাই ঝুঁকেছেন ওটিটির দিকে। তবে সলমনের মতো এত বড় মাপের তারকা এখনও আস্থা রেখেছেন বড় পর্দায়। কিন্তু এ বার ভাইজানও নাকি মজেছেন ওটিটিতে।

Advertisement

এমনিতেই সলমনের ছবি মানেই ভরপুর অ্যাকশন ও ড্রামা। সূত্রের খবর, অভিনেতার ওটিটিতে অভিষেকের ক্ষেত্রে ভরসা অ্যাকশনেই। কারণ ওয়েব সিরিজের ক্ষেত্রে অ্যাকশন সিরিজই বেশি পছন্দ তাঁর। তবে যে ওটিটির সঙ্গে চুক্তিবদ্ধ হতে চলেছেন তাঁরা গোটটাই লোকচক্ষুর আড়ালেই রাখতে চাইছেন আপাতত। তবে সত্যিই যদি সলমন ওটিটির জন্য কাজ করেন তা নিঃসন্দেহে বড় মাপের কোনও কাজ হবে। সম্প্রতি অবশ্য ব্যবসায় হাত পাকাতে চলেছেন। মুম্বইয়ে সমুদ্রের ধারে বিলাসবহুল হোটেল খুলছেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন